Entertainment News

মিমি স্বীকার করলেন, ‘আমি অঙ্কুশের সঙ্গে থাকি’

অঙ্কুশ রীতিমতো চিৎকার করে মিমিকে থামিয়ে বললেন, ‘‘আমায় সার্ভেন্ট কোয়ার্টারে থাকতে দিয়েছে কিন্তু!’’ কথা শুনেই মিমি তেড়ে গেলেন তাঁর হিরোর দিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৮ ০৯:৪৬
Share:

মিমি আর অঙ্কুশ জোট বেঁধে খুনসুটি করলেন।

মারামারি আর ভালবাসাবাসি। এ এক অন্য রকম বন্ধুতা। পুজোতে আসছে তাঁদের ছবি ‘ভিলেন’। মিমি আর অঙ্কুশ জোট বেঁধে খুনসুটি করলেন। শোনা গিয়েছে, অঙ্কুশ নাকি ঐন্দ্রিলাকে ছেড়ে এখন মিমির প্রেমে। সেটা বলতেই হেসে উঠলেন দু’জনে। ‘‘অঙ্কুশ আর আমি একসঙ্গে থাকি। সকালে উঠে আমায় না দেখলে ওর চলেই না!’’

Advertisement

অঙ্কুশ রীতিমতো চিৎকার করে মিমিকে থামিয়ে বললেন, ‘‘আমায় সার্ভেন্ট কোয়ার্টারে থাকতে দিয়েছে কিন্তু!’’ কথা শুনেই মিমি তেড়ে গেলেন তাঁর হিরোর দিকে। চলতে লাগল মারপিট।

মিমি যোগ করলেন, ‘‘আমার জন্য বাড়ি তৈরি করেছে অঙ্কুশ। গ্যাংটকে।’’ অঙ্কুশ বুঝিয়ে দেন, ‘‘আসলে ওকে ঠান্ডা জায়গায় রাখতে হবে। মাথা গরম তো।’’

Advertisement

দু’জনেই চান তাঁদের পরিশ্রম করে তৈরি ‘ভিলেন’ দর্শক হলে গিয়ে দেখেন। অঙ্কুশ যোগ করেন ‘‘যাঁরা আজও হলে গিয়ে সিনেমা দেখে সিটি বাজাবেন, হাসবেন, মজা করবেন, তাঁদের জন্য ‘ভিলেন’।

আরও পড়ুন: ‘আই হেট ইউ’, ঐন্দ্রিলাকে কেন বললেন অঙ্কুশ?

আরও পড়ুন: ‘মৌলিক ছবির জন্যই তো অভিনয় শিখেছি, কত কপিক্যাট করব বলুন?’

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন