Oindrila Sen Ankush Hazra

একান্তে সময় কাটাতে বিদেশ পাড়ি দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, জানেন কোথায়?

আনন্দবাজার ডিজিটালকে অঙ্কুশ জানালেন, মার্চে ইয়োরোপ প্ল্যান করেছেন তাঁরা। ওখানেই কদিন চুটিয়ে মজা করা, নিভৃতে সময় কাটানো, আড্ডা আর অনেকখানি প্রেম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০ ১৮:১২
Share:

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

সময় পেলেই বিদেশ টুর ওঁদের বাঁধা। কখনও তাইল্যান্ড আবার কখনও বা দুবাই। অঙ্কুশ-ঐন্দ্রিলা গোল দিয়ে যাচ্ছেন সেই আট বছর ধরে। আবারও একটা লম্বা ছুটি কাটাতে বিদেশে পাড়ি দিচ্ছেন তাঁরা। পরের মাসেই। ব্যস্ততা থেকে এক টুকরো সময় বার করে অন্তরঙ্গতায় ডুবতে চলেছেন ওই পাওয়ার কাপল। কোথায় যাচ্ছেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে অঙ্কুশ জানালেন, মার্চে ইয়োরোপ প্ল্যান করেছেন তাঁরা। ওখানেই কদিন চুটিয়ে মজা করা, নিভৃতে সময় কাটানো, আড্ডা আর অনেকখানি প্রেম। এ সবই ইচ্ছা রয়েছে তাঁদের। ফিরেই ব্যস্ততা। হাতে রয়েছে একগাদা কাজ। শুভশ্রীর সঙ্গে নতুন ছবি নিয়ে বেজায় ব্যস্ত অঙ্কুশ। ও দিকে ঐন্দ্রিলার মেগার কাজ শেষ হয়েছে কিছু দিন আগে। আসছে নতুন কাজের অফার।

দু’দিন আগে অঙ্কুশের সঙ্গে একটি ছবি পোস্ট দিয়েছিলেন ঐন্দ্রিলা। তাতে অঙ্কুশের উদ্দেশে লেখা ঐন্দ্রিলার ছোট্ট বার্তা, ‘স্বপ্ন বাস্তবে পরিণত হওয়ার অপেক্ষায়...’ এর পরেই শুরু হয়েছিল জল্পনা। অবশেষে কি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা? কমেন্ট বক্সে উপচে পড়েছিল হাজারও প্রশ্ন, জল্পনা-কল্পনা।

Advertisement

আরও পড়ুন-হাতে মাত্র তিন দিন, নেহা-আদিত্যর বিয়ে নিয়ে বিস্ফোরক উদিত

তবে সব জল্পনায় ইতি টানলেন ওই সেলেব জুটি। আপাতত বিয়ে একেবারে নৈব নৈব চ। আগে কেরিয়ারে ফোকাস। তার পর না হয়...

wishing you the true happiness,reaching every corner of your heart my sweetheart❤️ #whenyourchildhoodfriendgetsmarried👰🏻💍

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন