Annu Kapoor

Annu Kapoor-Priyanka Chopra: আমার চেহারার কারণে প্রিয়ঙ্কা আমার সঙ্গে ঘনিষ্ঠ হতে চাননি পর্দায়: অন্নু

প্রিয়ঙ্কা বলেন, ‘‘কারও যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটাই উদ্দেশ্য থাকে, এবং তার জন্য জঘন্য মন্তব্য করতে থাকেন, তবে তাঁর শুধু সেই ধরনের ছবিতেই অভিনয় করা উচিত।’’ এর পরে অন্নু জানান, তিনি প্রিয়ঙ্কার বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি। সেখানেই এই তর্কের ইতি ঘটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৫০
Share:

প্রিয়ঙ্কা এবং অন্নু

‘অ্যায়তরাজ’-এর পরে ‘সাত খুন মাফ’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছেন অন্নু কপূর এবং প্রিয়ঙ্কা চোপড়া। তার পরে কী এমন ঘটল যে বিশাল ভরদ্বাজের ছবি ‘সাত খুন মাফ’- এর প্রচারে প্রিয়ঙ্কার সমালোচনা করেন বলি অভিনেতা অন্নু? যার ফলে বিবাদে জড়ান প্রিয়ঙ্কার সঙ্গে?

Advertisement

২০১১ সালে বলি তারকা প্রিয়ঙ্কার সমালোচনা করে খবরের শিরোনামে আসেন অন্নু। ছবির প্রচারের সময়ে অন্নু বলেন, ‘‘আমি সুন্দর দেখতে নই বলে প্রিয়ঙ্কা আমার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি হননি। আমি নায়কোচিত দেখতে হলে তিনি নাকচ করতেন না। অন্য নায়কদের সঙ্গে কিন্তু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তিনি।’’

এই মন্তব্যের পরে প্রিয়ঙ্কা চুপ থাকেননি। বাক্যবাণে জড়ান দুই শিল্পী।

Advertisement

সেই মন্তব্যের প্রত্যুত্তরে প্রিয়ঙ্কা বলেন, ‘‘কারও যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটাই উদ্দেশ্য থাকে, এবং তার জন্য জঘন্য মন্তব্য করতে থাকেন, তবে তাঁর শুধু সেই ধরনের ছবিতেই অভিনয় করা উচিত।’’ এর পরে অন্নু জানান, তিনি প্রিয়ঙ্কার বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি। সেখানেই এই তর্কের ইতি ঘটে।

অন্নু ছাড়াও প্রিয়ঙ্কার সাত জন স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান, নীল নীতিন মুকেশ, জন আব্রাহাম, নাসিরউদ্দিন শাহ, ভিভান শাহ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন