Anupam Roy

বিয়ের দু’মাস পরে প্রস্মিতাকে নিয়ে মধ্য এশিয়ার কোন দেশে মধুচন্দ্রিমায় গেলেন অনুপম?

বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার সময় পাননি । কারণ দু’জনেই ব্যস্ত। এ বার একান্তে ছুটি কাটাতে কোথায় গেলেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৬:৪৫
Share:

(বাঁ দিকে) অনুপম রায় ( ডান দিকে) প্রস্মিতা পাল ( ডান দিকে)।। ছবি: ইনস্টাগ্রাম।

মার্চ মাসে বিয়ে হয় গায়ক অনুপম রায় ও গায়িকা প্রস্মিতা পালের। যদিও বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার সময় পাননি তাঁরা । কারণ দু’জনেই ব্যস্ত। অনুপম মাঝে একটা সময় ঢাকায় ছিলেন। প্রস্মিতার চাকরি স্টেজ শো সব কিছুই চলছিল সমানতালে। এ বার খানিক অবসর মিলতেই বেরিয়ে পড়লেন তাঁরা। দেশের মধ্যে কোথাও না গিয়ে বরং মধ্য এশিয়ার একটি ঐতিহাসিক দেশে গেলেন তাঁরা।

Advertisement

অনুপম তাঁর সমাজমাধ্যমের পাতায় স্ত্রী প্রস্মিতার সঙ্গে তুরস্ক থেকে ছবি দিয়ে লেখেন, ‘‘তারকিশ হলিডে।’’ রংমিলান্তি করে পোশাক পরেন দুজনে। হলুদ স্কার্ট, কালো টপ, চোখে রোদচশমা প্রস্মিতার। অন্য দিকে হলুদ টি-শার্ট ও জিন্‌স পরেছিলেন গায়ক। অনুপম ও প্রস্মিতার আলাপ-পরিচয় বহু বছরের। যদিও এত দিন ছিল কেবলই পেশাগত আলাপ। তার পর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম। অবশেষে গত মার্চ মাসে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। তার পর গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তার পর থেকে সমাজমাধ্যমে শুরু হয় ট্রোলিং। যদিও সেই সময় গায়ককে সমবেদনা জানিয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। তবে অনুপমের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে শুরু হয় একই ঘটনা। যদিও গায়ক কিংবা তাঁর স্ত্রী প্রস্মিতা কোনও ধরনের নেতিবাচক মন্তব্যে কান দেননি। বরং নিজেদের মতো জীবনকে গুছিয়ে নিতে ব্যস্ত তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন