Rupali Ganguly

মা হিসেবে ব্যর্থ, জানালেন পর্দার ‘অনুপমা’, ছেলের জন্য বিরাট আত্মত্যাগ রূপালির স্বামীর

রূপালি গঙ্গোপাধ্যায় হিন্দি টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় মুখ। নিজের জীবনের আক্ষেপের কথা অকপটে স্বীকার করলেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ২১:৪৪
Share:

রূপালির আক্ষেপ। ফাইল-চিত্র।

ছোট পর্দার তিনি অন্যতম সেরা মা। নাম ‘অনুপমা’। এখন এই নামেই পরিচিত অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। পর্দায় তাঁর দাপট যতই হোক না কেন, বাস্তব চিত্রটা যেন একেবারে অন্য। বাস্তব জীবনে মা হিসেবে নিজেকে ব্যর্থ বলে মনে করেন রূপালি। ছেলে রুদ্রাংশের 'ভাল মা' হতে পারেননি বলেই মত পর্দার ‘অনুপমা’-র। তিনি জানান, তাঁর কোনও ধারাবাহিক দেখতে চায় না ছেলে। কারণ রূপালির ছেলের মনে হয়, বাড়ির তুলনায় সেটেই বেশি ক্ষণ থাকে তার মা।

Advertisement

রূপালি বিয়ে করেন অশ্বিন কে বর্মাকে। তাঁদের একমাত্র সন্তান রুদ্রাংশ। ছেলের জন্মের পর থেকেই তাঁদের সন্তানের দেখাশোনার ভার নেন অভিনেত্রীর স্বামী। ছেলের স্বার্থে রূপালির স্বামী কর্মজীবন থেকে সময়ের অনেক আগেই অবসর নিয়ে নেন। রূপালির কথায়, ‘‘আমার স্বামী ছেলের মা-বাবা-- দু'জনের দায়িত্ব পালন করছেন। আমার কাজ করা কিংবা না করাটা বিশেষ গুরুত্বপূর্ণ নয়, কারণ আমাদের চাহিদা খুব বেশি নয়। কিন্তু আমরা ছেলের জন্য অভিভাবক চেয়েছিলাম। আমার স্বামী চেয়েছিলেন, আমাদের মধ্যে কোনও একজনের ছেলের পাশে থাকা গুরুত্বপূর্ণ।’’ শেষে রূপালির সংযোজন, ‘‘আমি ভাগ্যবান ওঁর মত স্বামী পেয়ে।’’

‘সারাভাই ভার্সেস সারাভাই’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান রূপালি। তার পর ‘বা বহু অউর বেবি’, ‘কুছ খট্টে কুছ মিঠে’-র মতো ধারবাহিকে কাজ করেছেন। বিয়ের পর এক লম্বা সময় বিরতি নিয়ে ফের টেলিভিশনে ফেরেন রূপালি। এই মুহূর্তে তাঁর ধারাবাহিক ‘অনুপমা’-র টিআরপি এক নম্বরে। উল্লেখ্য, এই ধারাবাহিকটি ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’ থেকে অনুপ্রাণিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন