Nawazuddin Siddiqui

পরনে শাড়ি, কপালে টিপ, এ কোন রূপে সামনে এলেন নওয়াজ়উদ্দিন!

নতুন রূপে সামনে এলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। কিন্তু হঠাৎ কী কারণে এমন ভোলবদল ঘটল অভিনেতার?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৭:২৮
Share:

সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি বার বার অভিনয়ের স্বার্থে ভেঙেছেন নিজেকে। এ বার এক অন্য অবতারে দেখা গেল অভিনেতাকে। লম্বা চুল, কপালে টিপ পরনে সবুজ শাড়ি... একঝলক দেখলে বোঝার জো নেই, তিনিই নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। এ বার তাঁকে দেখা যাবে এক রূপান্তরকামীর চরিত্রে। ছবির নাম ‘হাড্ডি’। সম্প্রতি জি স্টুডিয়োর তরফে অভিনেতার এই লুক প্রকাশ্যে আনা হয়েছে। ‘হাড্ডি' ছবির জন্য অভিনেতা প্রস্তুতি নিয়েছেন জোরকদমে। পর্দায় রূপান্তরকামী চরিত্রটি জীবন্ত করে তুলতে কোনও কসুর করেননি তিনি। তাই ছবির শুটিং শুরুর আগে লম্বা সময় রূপান্তরকামীদের সঙ্গে কাটিয়েছেন।

Advertisement

নওয়াজ়উদ্দিনের কথায়, ‘‘হাড্ডি-র শুটিংয়ের সময় প্রায় ২০ থেকে ২৫ জন রূপান্তরকামীর সঙ্গে থাকতে হয়েছে। সেই অভিজ্ঞতা অসাধারণ। চরিত্রটির হাড়ে-মজ্জায় ঢোকার চেষ্টা করেছি। সেই কারণেই আমি তাঁদের সঙ্গে থেকেছি। এক মুহূর্তের জন্য পর্দায় আমাকে দেখে যাতে মনে না হয়, আমি তাঁদের একজন নই। বড় পর্দায় ঠিক কেমন দেখায় চরিত্রটি, তারই অপেক্ষায় রয়েছি।’’

উল্লেখ্য, এর আগে ‘হিরোপন্তি ২’ ছবিতে অভিনেতাকে দেখা গিয়েছিল 'লায়লা শরণ'-এর চরিত্রে। সেটি ছিল এক ছিল ‘মেয়েলি পুরুষ’-এর চরিত্র। এ বার রূপান্তরকামীর চরিত্রে নওয়াজ় কি অভিনেতা হিসেবে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবেন নিজেকে? প্রতীক্ষায় দর্শক! ছবিটি মুক্তি পাবে আগামী বছর। যদিও দিনক্ষণ এখনও ঠিক হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন