Sushmita Sen

সুস্মিতার ভাইয়ের সঙ্গে তিক্ততা চরমে, জন্মদিনে ননদের উদ্দেশে কী লিখলেন ভ্রাতৃবধূ চারু?

৪৭-এ স্বমহিমায় সু্স্মিতা। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম। ননদ ‘সুস’-র জন্যে কী লিখলেন চারু?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৬:৪৮
Share:

ননদ সুস্মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি চারু। ফাইল চিত্র।

৪৭-এ পা প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর। যদিও বছরের মাঝমাঝি সময় আচমকাই সুস্মিতাকে ‘বেটার হাফ’ সম্বোধন করে বসেন ললিত মোদী। তাতেই ঘটে বিপরীত, সব ভুলে কাজে ডুব দেন অভিনেত্রী। এক দিকে সুস্মিতা যখন তাঁর নিজের জীবনের ব্যাখ্যা দিয়ে লিখেছিলেন, ‘‘নিঃশর্ত ভালবাসা আমাকে ঘিরে রেখেছে’’, ঠিক সেই সময় টালমাটাল অভিনেত্রীর ভাইয়ের দাম্পত্য। প্রায় রোজই সংবাদ শিরোনামে ঘুরে ফিরে এসেছে সুস্মিতার ভাই রাজীব সেন ও অভিনেত্রী চারু অসোপার দাম্পত্য কলহ। চলেছে দু’পক্ষের অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। আপাতত সুস্মিতার ভাইঝি জিয়ানাকে নিয়ে আলাদা থাকছেন চারু। অভিনেত্রীর ভাইয়ের সঙ্গে চারুর সম্পর্ক যতটাই তিক্ত হোক না কেন, ননদ সুস্মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি চারু।

Advertisement

চারু-রাজীবের দাম্পত্য পরিস্থিতি যতই কঠিন হোক না কেন, চারু সব সময় পাশে পেয়েছেন তাঁর ননদকে। চারু জানিয়েছিলেন, তাঁর ও রাজীবের বিবাহিত জীবন নিয়ে তাঁকে নিয়মিত পরামর্শ দেন ‘সুস’। শুধু তা-ই নয়, চারু দাবি করেছিলেন, রাজীবের সঙ্গে সম্পর্কে খুশি না থাকলে সুস্মিতা তাঁর ভাইকে ছেড়ে দেওয়ার পরামর্শও দিয়েছেন। তাই অভিনেত্রীর জন্মদিনে চারু সুস্মিতার জন্য লেখেন, ‘‘জন্মদিনের শুভেচ্ছা আমার জীবনে দেখা অন্যতম এক মায়াবী নারীকে। যে আমাকে শিখিয়েছে পরিশ্রম করতে, সততাকে অবলম্বন করে জীবনে এগিয়ে যেতে। তোমাকে ভালবাসি দিদি।’’

রাজীবের সঙ্গে সম্পর্কের অবনতি হলেও সুস্মিতা ও তাঁর মায়ের সঙ্গে বরাবরই যোগাযোগ রেখেছেন চারু। সুস্মিতা যে ভাবে নিজের দুই মেয়েকে একা বড় করে তুলছেন, সেটা যে চারুর কাছে অনুপ্রেরণার মতো, তা-ও অকপটে জানান ভ্রাতৃবধূ চারু অসোপা।

Advertisement

শুধু চারুই নন ‘সুস’-র জন্মদিনে শুভেচ্ছা জানান তাঁর প্রাক্তন প্রেমিক রোহমন শল। সুস্মিতার একটি সাদাকালো ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রোহমন, যার সঙ্গে জুড়েছেন হৃদয়ের ইমোজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন