Anurag Basu

Anurag Basu: রিয়্যালিটি শোয়ের সত্যি-মিথ্যে, অনুরাগ বসু মুখ খুললেন

প্রতিযোগীদের প্রতিভা থেকে শুরু করে তাঁদের জীবনের নানা ওঠানামার গল্প নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দর্শকদের একাংশ। প্রশ্ন উঠেছে, সবটাই কি টিআরপি পাওয়ার জন্য?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২৩:২২
Share:

অনুরাগ বসু।

ইন্ডিয়ান আইডল’ নিয়ে অমিত কুমারের বিতর্কিত মন্তব্যের পরে রিয়্যালিটি শো নিয়ে উঠে এসেছে নানা প্রশ্ন। প্রতিযোগীদের প্রতিভা থেকে শুরু করে তাঁদের জীবনের নানা ওঠানামার গল্প নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দর্শকদের একাংশ। প্রশ্ন উঠেছে, সবটাই কি টিআরপি পাওয়ার জন্য?

এ বার এ বিষয়ে মুখ খুললেন পরিচালক অনুরাগ বসু। ‘সুপার ডান্সার’-এর মতো রিয়্যালিটি শোয়ে দীর্ঘদিন বিচারকের আসনে ছিলেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে নিজের অভিজ্ঞতার কথা বললেন পরিচালক। অনুরাগ বললেন, “অন্যান্য অনুষ্ঠানে কী হয় তা বলতে পারব না। তবে আমাদের অনুষ্ঠানে প্রতিযোগীরা যা করেন, সবটাই সত্যি। কখনও কখনও তাঁরা আবেগপ্রবণ হয়ে পড়েন। এখানে বাড়াবাড়ি করা হয় না।”

‘ইন্ডিয়ান আইডল’-এ অতিথি বিচারক হয়ে এসেছিলেন অমিত কুমার। দাবি করেছিলেন, অর্থের বিনিময়ে প্রতিযোগীদের প্রশংসা করেছিলেন তিনি। এর পর থেকেই রিয়্যালিটি শো নিয়ে শুরু একের পর এক বিতর্ক। অনুরাগ যদিও এ সবের থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন