Entertainment News

বিরাট-অনুষ্কার বিয়ের অনুষ্ঠান শুরু

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হবে এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুষ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১৯:০৪
Share:

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

জল্পনার অবসান। ইতালির তাস্কানিতে শুরু হল বিরাট কোহলি-অনুষ্কা শর্মার বিয়ের অনুষ্ঠান। বলি মহলের বিভিন্ন সূত্র এই খবর কনফার্ম করছে।

Advertisement

আগামী ১২ ডিসেম্বর বিয়ে বলেই বিভিন্ন মহলের খবর। তার আগের রাত থেকেই শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠান। শুরু প্রি-ওয়েডিং পার্টি। ইতিমধ্যেই ৪৪ জন অতিথি উপস্থিত হয়েছেন। ভাংরা নাচ সেখানকার মুখ্য আকর্ষণ। হিন্দু মতেই বিয়ে হবে বলে খবর। দু’জনেই ট্র্যাডিশনাল পোশাক পরবেন।

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হবে এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুষ্কা। সেখানে মোট ২২ টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লক্ষ টাকা।

Advertisement

আরও পড়ুন

‘বিয়ের’ পর নাকি এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই থাকবেন বিরুষ্কা

ইতালির এই অঞ্চলেই বিয়ে করছেন বিরাট-অনুষ্কা! দেখুন ফোটো অ্যালবাম

অনুষ্কার সঙ্গে রয়েছেন তাঁদের পারিবারিক পুরোহিত। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে রয়েছেন। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে উপস্থিত থাকছেন না। শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

A few days in one pic #tuscanywedding #luxurystyle #moodoftheday @supertuscanweddingplanners @bk1_eventi

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন