Anushka Sharma

কার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত অনুষ্কা?

বরাবরই অন্য রকম কাজে বিশ্বাসী অনুষ্কা। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ‘পরী’, ‘সুই ধাগা’ বা তাঁর আসন্ন ছবি ‘জিরো’তেও অন্য রকম ভূমিকায় দেখা গিয়েছে অনুষ্কাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৮ ১৯:৫৫
Share:

নিজের মোমের মূর্তির সঙ্গে সেলফি তুলছেন অনুষ্কা। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোনের পর এ বার অনুষ্কা শর্মামাদাম তুসোর ওয়াক্স মিউজিয়ামের নতুন সদস্য হিসাবে জায়গা করে নিল বিরাট-পত্নীর মোমের মূর্তি। সিঙ্গাপুরের মাদাম তুসোর জাদুঘরে রূপোলি পোশাকে মোহময়ী অনুষ্কাকে দেখা যাচ্ছে স্মার্টফোন হাতে সেলফি তুলতে।

Advertisement

জাদুঘরের বাকি মূর্তিগুলির থেকে বলিউড সুন্দরীর মূর্তি আলাদা হয়ে উঠেছে হয়ে ‘নিজস্বী’ ভঙ্গিমার কারণেই। ওই জাদুঘর কর্তৃপক্ষ জানিয়েছেন যে, অনুষ্কার মূর্তির কাছে গেলে মিলবে সম্ভাষণ এবং হাতে ধরা ফোনটি থেকে দর্শনার্থীরা ‘নিজস্বী’ও তুলতে পারবেন। গত সোমবার নিজের মূর্তির উদ্বোধনে গিয়ে তার সঙ্গে সেলফিও তুলতে দেখা গিয়েছে অনুষ্কাকে।

বরাবরই অন্য রকম কাজে বিশ্বাসী অনুষ্কা। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ‘পরী’, ‘সুই ধাগা’ বা তাঁর আসন্ন ছবি ‘জিরো’তেও অন্য রকম ভূমিকায় দেখা গিয়েছে অনুষ্কাকে। মাদাম তুসোর মিউজিয়ামে তাঁর এই মূর্তি ভক্তদের কাছে বড় এক উপহার।

Advertisement

আরও পড়ুন: দেখুন রণবীর দীপিকার বিয়ের ফোটো অ্যালবাম​

আরও পড়ুন: জন্মদিনে পরিবার নয়, কার সঙ্গে রয়েছেন সমতা?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন