Anushka Sharma

বিরাট-পত্নী কি অন্তঃসত্ত্বা! নিজেই মুখ খুললেন অনুষ্কা

অনুষ্কা শর্মাকে শেষ বারের মতো সিনেমার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের ‘জিরো’তে। এরপর আর কোনও সিনেমায় অনুষ্কা সই-ও করেননি বলেই জানা গিয়েছে। ফলে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার পালে আরও হাওয়া লাগে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৯ ১৩:২১
Share:

অবশেষে জবাব অনুষ্কা শর্মার। নিজস্ব চিত্র।

রোহিত শর্মা বনাম বিরাট কোহালির সাম্প্রতিক সরগরম বিতর্কের মাঝেই একটি প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠেছে। বিরাট-পত্নী অনুষ্কা শর্মা কি অন্তঃসত্ত্বা? বেশ কিছু দিন ধরে এপ্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশাল মিডিয়া জুড়ে।

Advertisement

অনুষ্কা শর্মাকে শেষ বারের মতো সিনেমার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের ‘জিরো’তে। বক্স অফিসে ‘জিরো’ তেমন দাগ কাটতে পারেনি। এরপর আর কোনও সিনেমায় অনুষ্কা সই-ও করেননি বলেই জানা গিয়েছে। ফলে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার পালে আরও হাওয়া লাগে।

সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন খোদ অনুষ্কা। একটি সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে চরম বিরক্তির সুরেঅনুষ্কাকে বলতে শোনা যায়, “হ্যাঁ, আপনি যদি বিবাহিত হন তা হলে লোকে জিজ্ঞাসা করবেই আপনি অন্তঃসত্ত্বা কি না! যেটা হয়নি সেটা পড়তে মানুষ সত্যি ভালবাসে। মানুষের উচিত তারকাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দেওয়া।”

Advertisement

আরও পড়ুন: রাত বাকি, পার্টিও বাকি...

এখানেই থামেননি অনুষ্কা। তিনি আরও বলেন, “যখন কোনও অভিনেত্রী বিয়ে করে, তার পরই প্রশ্ন উঠতে শুরু করে, সে অন্তঃসত্ত্বা কি না? একই ভাবে যখন কেউ কারও সঙ্গে ডেট করে, তখন বলা হয় বিয়েটা কবে করবে! এটা খুবই বিশ্রী ব্যাপার। আমাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দিন। আমার সব থেকে বিরক্ত লাগে যখন এগুলো মানুষকে বারে বারে বোঝাতে হয়। এই ব্যাখ্যা ব্যাপারটা আমার একেবারেই পছন্দ নয়। আমার কী দরকার সবাইকে ব্যাখ্যা দেওয়ার!”

আরও পড়ুন: প্রতিবাদী সোনম-অনুষ্কা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন