Entertainment News

অদ্ভুত রোগে ভুগছেন অনুষ্কা শর্মা, কী জানেন?

যদিও এই রোগের বিষয়ে অনুষ্কা বা বিরাট কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩১
Share:

অনুষ্কা শর্মা। ছবি: অনুষ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

এক অদ্ভুত রোগে ভুগছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই রোগের কারণেই নাকি দিন দিন আরও বেশি শরীর খারাপ হয়ে যাচ্ছে নায়িকার। কিন্তু রোগটা কি, তা জানেন?

Advertisement

বলি সূত্রে খবর, বালজিং ডিস্কে ভুগছেন অনুষ্কা। সাধারণ ভাবে একে স্লিপ ডিস্ক বলা হয়। এই মুহূর্তে অনুষ্কাকে নাকি সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিত্সক। কিন্তু সামনেই মুক্তি পেতে চলেছে অনুষ্কার নতুন ছবি ‘সুই ধাগা’। তার প্রচারে এই মুহূর্তে প্রবল ব্যস্ত অনুষ্কা। ফলে একেবারেই বিশ্রাম নিতে পারছেন না অভিনেত্রী।

কিন্তু কী এই বালজিং ডিস্ক? চিকিত্সকদের মতে, এই রোগে মূলত স্নায়ুর সমস্যা হয়। পিঠের নীচে যন্ত্রণা প্রবল হয়ে ওঠে। শরীর ক্রমশ দুর্বল হয়ে যায়। চিকিত্সকের পরামর্শ মেনে নিয়মিত ওষুধ, ব্যায়াম, মেডিটেশনের ফলে এই রোগ থেকে মুক্তি সম্ভব।

Advertisement

আরও পড়ুন

কেবল অনুষ্কা শর্মা নন, সাবধান না হলে আপনিও আক্রান্ত হতে পারেন বালজিং ডিস্কে

শ্রীলেখা-সিধুর ‘দাম্পত‍্য’... দার্জিলিঙে?

যদিও এই রোগের বিষয়ে অনুষ্কা বা বিরাট কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু তাঁর এই সমস্যার কথা ইন্ডাস্ট্রির বিভিন্ন মহলের সদস্যরা জানেন। তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত অনুরাগীরাও।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন