Entertainment News

ইতালি গেলেন অনুষ্কাদের পারিবারিক পুরোহিত, বিয়ে কি আজই?

অনুষ্কাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবা অনুষ্কাদের পরিবারের সঙ্গে শুক্রবার ইতালি গিয়েছেন। অন্য দিকে দিল্লি বিমানবন্দর থেকে পরিবার-সহ ইতালি উড়ে গিয়েছেন বিরাটও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭ ১১:৫৬
Share:

বছরের শুরুতে উত্তরাখণ্ডে অনন্ত বাবা-র সঙ্গে বিরাট-অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইতালিতে কি বিয়ে করতেই গেলেন অনুষ্কা? এমন জল্পনায় শুক্রবার দিনভর সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সেই জল্পনা আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন অনুষ্কাদের পারিবারিক পুরোহিত। কেন জানেন?

Advertisement

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী অনুষ্কাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবা অনুষ্কাদের পরিবারের সঙ্গে শুক্রবার ইতালি গিয়েছেন। অন্য দিকে দিল্লি বিমানবন্দর থেকে পরিবার-সহ ইতালি উড়ে গিয়েছেন বিরাটও।পুরোহিতকে সঙ্গে নিয়ে যাওয়ায় এই জুটির বিয়ের জল্পনা আরও দৃঢ় হচ্ছে।

চলতি বছরের গোড়ায় উত্তরাখণ্ডে অনন্ত বাবা-র সঙ্গে দেখা করেছিলেন বিরাট-অনুষ্কা। তখনও তাঁদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে।

Advertisement

আরও পড়ুন, বিরাট-অনুষ্কার সম্পর্কের নেপথ্য এক ‘খান’!

শোনা যাচ্ছে, ৯ ডিসেম্বর থেকেই বিরাট-অনুষ্কার প্রি-ওয়েডিং পার্টি শুরু হবে। এরপর ১১ বা ১২ ডিসেম্বর হবে আসল বিয়ের অনুষ্ঠান। যদিও অনুষ্কার মুখপাত্র দিন দু’য়েক আগেই বিয়ের খবরকে গুজব বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন