Anushka Sharma

নিয়ম ভাঙলেন অনুষ্কা! লোভ সামলাতে না পেরে কলকাতা সফরে কী কী খাবার চেখে দেখলেন?

‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংয়ে কলকাতায় এসেছিলেন অনুষ্কা শর্মা। পর্দায় ঝুলন গোস্বামীকে ফুটিয়ে তোলার জন্য অনেক কৃচ্ছ্রসাধনই করছেন বিরাট-ঘরনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৮:১৮
Share:

কলকাতায় ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংয়ে এসেছিলেন অনুষ্কা শর্মা। শহরের নানা লোভনীয় খাবার খেলেন অভিনেত্রী। ফাইল চিত্র।

বলিউডের প্রথম সারির নায়িকাদের সারি বরাবর আলোকিত করে থাকেন অনুষ্কা শর্মা। হিন্দি বি়র নায়িকা বলে কথা! শরীর-স্বাস্থ্য সম্পর্কে যে তিনি সচেতন হবেন, তা আর বলার কী! তবে বিরাট কোহলির ঘরনি কলকাতায় এলে লোভনীয় বাঙালি খাবার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না। অবলীলায় বাঙালি খাবার চেটেপুটে উপভোগ করেন। আরও এক বার তার আভাস দিলেন খোদ অভিনেত্রী।

Advertisement

গত ১৭ অক্টোবর কলকাতায় এসেছিলেন রুপোলি পর্দার ‘ঝুলন’। ভারতীয় মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র তৈরি করা হচ্ছে। যার নাম ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবির শুটিংয়ের জন্য শহরে আগমন বিরাট-ঘরনির।

পর্দায় ঝুলন গোস্বামীকে ফুটিয়ে তোলার জন্য অনেক কৃচ্ছ্রসাধনই করছেন অনুষ্কা। কিন্তু ছবির শুটিংয়ের চাপের মধ্যেও কলকাতার আনন্দ তারিয়ে তারিয়ে যে তিনি উপভোগ করেছেন, তার আভাসই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বলিকন্যা। কলকাতায় এসে তিনি কী কী খেয়েছেন, তারই একটা ছোটখাটো মেনু ভক্তদের জানিয়েছেন নায়িকা। তালিকায় রয়েছে পুঁটিরামের কচুরি, গিরীশ দে’র মালাই রোল, প্যারামাউন্টের সরবত, মিঠাইয়ের বেক্‌ড রসগোল্লা, বলবন্ত সিংহের চা-শিঙাড়া, আলিয়ার ফিরনি। শুটিংয়ের মাঝে কলকাতার এই সব স্বনামধন্য দোকানের সুস্বাদু খাবারের স্বাদ যে তিনি উপভোগ করেছেন, সেই কথাই জানিয়েছেন অনুষ্কা। খাওয়াদাওয়া থেকে শরীরচর্চা— সবটাই অত্যন্ত নিয়ম মেনে করেন তিনি। খাওয়াদাওয়ায় অনেক বিধিনিষেধও থাকে। কিন্তু কলকাতায় এসে নিয়মের বেড়াজাল ভেঙে সমস্ত লোভনীয় খাবার চেখে দেখেছেন। পাশাপাশি, বেলুড় মঠ ও কালীঘাট মন্দিরের নামও উল্লেখ করেছেন অনুষ্কা। যা দেখে বোঝা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ওই দুই জায়গাতেও ঢুঁ মেরেছিলেন বিরাট-পত্নী।

Advertisement

কলকাতা যে বরাবরই তাঁর প্রিয় জায়গাগুলির একটি, তা অতীতে বহু বার জানিয়েছেন অনুষ্কা। এর আগে ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন বলিপাড়ার একাধিক সফল ছবির এই জনপ্রিয় নায়িকা। সে বারও তাঁর কলকাতা-প্রীতি ধরা পড়েছিল। এ বারও তার ব্যতিক্রম ঘটল না। অনুষ্কার শুটিংয়ের নানা ঝলক সমাজমাধ্যমে দেখা গিয়েছে। কখনও তিনি ইডেন গার্ডেন্সে ব্যাট হাতে দাপাচ্ছেন, আবার কখনও হাওড়ার আন্দুল রাজবাড়িতে শুটিংয়ে মগ্ন— গত কয়েক দিনে অভিনেত্রীর এমনই নানা মুহূর্তের ছবি প্রকাশ্যে এসেছে। শনিবার কলকাতার সব লোভনীয় খাবারের তালিকা উল্লেখ করে ইনস্টাগ্রামে যে পোস্ট করেছেন অনুষ্কা, তাতে এ-ও উল্লেখ করেছেন যে, শহরের শুটিং-পর্ব শেষ হয়েছে। হ্যাশট্যাগে সেই ইঙ্গিতই দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন