গর্ভবতী আরফার খেলা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অনুষ্কা

যে কুস্তির জন্য এত লড়াই সেই কুস্তি ছেড়ে দিলেন ‘সুলতান’-এর আরফা। এত লড়াই করে পৌঁছেছিলেন যে অলিম্পিকের চৌকাঠে, সেই অলিম্পিককে হাসি মুখে বিদায় জানালেন আরফা। কিন্তু কেন? কারণ তত দিনে নিজের ভিতরে আরও একটি প্রাণের স্পন্দন টের পাচ্ছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৬ ১৭:৩৫
Share:

‘সুলতান’ ছবির একটি দৃশ্যে অনুষ্কা। ছবি: ইউটিউবের সৌজন্যে।

যে কুস্তির জন্য এত লড়াই সেই কুস্তি ছেড়ে দিলেন ‘সুলতান’-এর আরফা। এত লড়াই করে পৌঁছেছিলেন যে অলিম্পিকের চৌকাঠে, সেই অলিম্পিককে হাসি মুখে বিদায় জানালেন আরফা। কিন্তু কেন? কারণ তত দিনে নিজের ভিতরে আরও একটি প্রাণের স্পন্দন টের পাচ্ছেন তিনি। আর তাই এত দিনের লড়াই, ত্যাগ, পরিশ্রম সবটাই হাসতে হাসতে ফেলে এসেছিলেন কুস্তির ময়দানে। রিল লাইফের আরফার সেই বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে এ বার মুখ খুললেন রিয়্যাল লাইফের অনুষ্কা।

Advertisement

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নিজের ব্লগে প্রাক্তন টেনিস তারকা ভিক্টোরিয়া আজারেঙ্কার প্রসঙ্গ এনে অনুষ্কা বলেন, মাতৃত্বের জন্য এর আগেও অনেক ক্রিড়াবিদ নিজেদের কেরিয়ার স্যাক্রিফাইস করেছেন। আজারেঙ্কাও এক সময় মাতৃত্বের কারণে খেলা থেকে দূরে সরে গিয়েছিলেন। কেরিয়ার আর মাতৃত্বের মধ্যে নিজেদের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা সকলেরই রয়েছে।

আরও পড়ুন, এই প্রথম এই কাজটা করলেন ক্যাটরিনা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন