বিরাট-আউটে ফের কাঠগড়ায় অনুষ্কা!

ফের কাঠগড়ায় অনুষ্কা শর্মা। সৌজন্যে বিরাট কোহলির আউট। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট যখন খেলতে নামেন তখন ভারতের ঝুলিতে মোটে ২২। ৪৩৯ রান তাড়া করার জন্য বিরাটের কাছে প্রত্যাশা অনেক বেশি ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৫ ১২:৩৪
Share:

ফের কাঠগড়ায় অনুষ্কা শর্মা। সৌজন্যে বিরাট কোহলির আউট। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট যখন খেলতে নামেন তখন ভারতের ঝুলিতে মোটে ২২। ৪৩৯ রান তাড়া করার জন্য বিরাটের কাছে প্রত্যাশা অনেক বেশি ছিল। কিন্তু তা পূরণ করতে পারেননি তিনি। অচিরেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। ওয়াংখেড়েতে তখন উপস্থিত ছিলেন অনুষ্কা শর্মাও। বিরাট আউট হওয়ার পরই টুইটারে অনুষ্কাকে দায়ী করা শুরু হয়। এমনও বলা হয়, বিরাটের জন্য অনুষ্কা ‘আনলাকি’। ২০১৫-এর বিশ্বকাপ সেমিফাইনালেও ভারতের হারের জন্য এ ভাবেই অনুষ্কাকে দায়ী করা হয়েছিল।

Advertisement

তবে এর মধ্যেও কিছু অনুরাগী অনুষ্কার পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলছেন, বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কাকে দায়ী করা হলেও অনুষ্কার বম্বে ভেলভেট ফ্লপ হওয়ার জন্য কেউ কিন্তু বিরাটের দিকে আঙুল তুলছেন না। আবার অনেকে বলছেন, বিরাটের বান্ধবী বিখ্যাত বলেই তাঁকে এত অপমান সহ্য করতে হচ্ছে। অন্য ক্রিকেটারদের আউট হওয়ার পিছনে তাঁদের বান্ধবীদের তো দায়ী করা হয় না! যদিও গতকালের টুইট আক্রমণ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন