বিয়ের মণ্ডপে চুটিয়ে প্রেম করলেন বিরাট-অনুষ্কা

তাঁদের লভ লাইফ নিয়ে চর্চা তুঙ্গে। এ বার আড়ালে আবডালে নয়, একেবারে সর্বসমক্ষে একে অপরের খেয়াল রাখার অঙ্গীকারটা করেই ফেললেন বিরুষ্কা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৭ ১৫:২৯
Share:

সেই বিজ্ঞাপন থেকে নেওয়া ছবি।

এই মুহূর্তে দেশের সব চেয়ে আলোচিত সেলেব কাপল নিঃসন্দেহে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। তাঁদের লভ লাইফ নিয়ে চর্চা তুঙ্গে। এ বার আড়ালে আবডালে নয়, একেবারে সর্বসমক্ষে একে অপরের খেয়াল রাখার অঙ্গীকারটা করেই ফেললেন বিরুষ্কা। হ্যাঁ, ঠিকই পড়ছেন। সবার সামনেই সারা জীবন ধরে একে অপরের খেয়াল রাখার অঙ্গীকার করেছেন তাঁরা। তবে রিয়েল লাইফে নয়, এই অঙ্গীকারটি তাঁরা করেছেন একটি বিখ্যাত পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে।

Advertisement

আরও পড়ুন: ভাইফোঁটার মতো বোনফোঁটাও হবে না কেন? কী বলছেন সেলেবরা?

সামনেই বিয়ের মরশুম। বিয়ের মরশুমের জন্যই নতুন ডিজাইনার পোশাক নিয়ে হাজির হয়েছে ওই ব্র্যান্ড। যেখানে অভিনয় করেছেন এই দুই তারকা। আর এই বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসতেই কামাল দেখিয়েছে। শুক্রবার বিজ্ঞাপনটি ইউটিউবে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৬ লক্ষ দর্শক এই বিজ্ঞাপনটি দেখে ফেলেছেন। দেশ জুড়ে বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে ভিডিওটি।

Advertisement

যা দেখে আপ্লুত বিরুষ্কার ফ্যানেরা। অনুষ্কার অভিনয় ক্ষমতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে এই বিজ্ঞাপনে বিরাট কোহালির অভিনয়ও তাক লাগিয়ে দেওয়ার মতো। আর অফস্ক্রিন লভ-কাপলকে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখে মুগ্ধ ফ্যানেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন