Entertainment

কর্ণ জোহরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন অনুষ্কা!

‘কফি উইথ কর্ণ’র সিজন ৫-এ একের পর এক ধামাকা হয়েই চলেছে। এই শো-এর সঞ্চালক কর্ণ জোহরের প্রশ্নের র‌্যাপিড ফায়ারে কখনও ঝাঁঝরা হয়েছেন এখানে অতিথি হয়ে আসা সেলিব্রিটিরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৬ ১৪:৩১
Share:

কর্ণের বিরুদ্ধে বড় অভিযোগ অনুষ্কার।

‘কফি উইথ কর্ণ’র সিজন ৫-এ একের পর এক ধামাকা হয়েই চলেছে। এই শো-এর সঞ্চালক কর্ণ জোহরের প্রশ্নের র‌্যাপিড ফায়ারে কখনও ঝাঁঝরা হয়েছেন এখানে অতিথি হয়ে আসা সেলিব্রিটিরা। কখনও বা অতিথিদের পাল্টা বাউন্সারে কুপোকাত হয়েছেন সঞ্চালক কর্ণ জোহর এবং এই শো-এর হাজার হাজার দর্শক। কিন্তু সাম্প্রতিক একটি পর্বে সেলিব্রিটি অতিথির ফাটানো বোমায় বেকায়দায় পড়তে হল ‘কফি উইথ কর্ণ’র সঞ্চালক কর্ণ জোহরকেই।
যে পর্বের কথা বলছি তাতে অতিথি হয়ে এসেছিলেন ক্যাটরিনা কইফ আর অনুষ্কা শর্মা। এখানেই সোজা সাপটা ভাষায় অনুষ্কা দাবি করেন, কর্ণ জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজে ভাবে হাত দিয়ে থাকেন! সুযোগ নেন! শুধুমাত্র ক্ষমতাশালী বলেই কেউ কিছু বলতে পারেন না।
এত বড় অভিযোগ! ঠিক কী বলেছিলেন অনুষ্কা এই শো-এ?
‘কফি উইথ কর্ণ’র সাম্প্রতিক এই পর্বে কথা প্রসঙ্গে কর্ণ জানান, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ শুটিং চলাকালীন তিনি প্রায় অনুষ্কা শর্মার প্রেমেই পড়ে গিয়েছিলেন! এর পরই অনুষ্কা বলেন, “এই প্রসঙ্গটা এখন না তোলাই ভাল। আমি এক সময় ভেবেছিলাম তোমার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করব। বলতে বাধ্য হচ্ছি, ও (কর্ণ) মাঝে মাঝেই আমার গায়ে খুবই বাজে ভাবে হাত দিত।”

Advertisement

আরও পড়ুন: দর্শক টাকা দিয়ে আসে, তাই ইনি নায়িকাকে ছোট পোশাকে চান!


এই মন্তব্যের পর তাঁর পাশে বসা ক্যাটরিনা ঠাট্টার সুরে অনুষ্কাকে বলেন, “হয়তো তোমার ভেতর থেকে আগুন বের করার জন্যে ও (কর্ণ) এ রকম করত।” কিন্তু তার উত্তরে অনুষ্কা বলেন, “জ্যাকলিন ফার্নান্ডেজও তোমার (কর্ণ জোহর) বিরুদ্ধে মনীশ মলহোত্রা পার্টিতে বাজে ভাবে গায়ে হাত দেওয়ার অভিযোগ করেছে।”
পরিস্থিতি বেগতিক দেখে শেষ পর্যন্ত অনুষ্কাকে থামিয়ে ক্যাটরিনা বলেন, “এই সব আলোচনা আপাতত বন্ধ থাক! তোমাদের দু’জনকেই আমি খুব ভালবাসি। তাই চাই না তোমাদের কেউ কোনও সমস্যায় পড়ুক!”
অনুষ্কার এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই বলিউডের একটা বড় অংশ বলছে, নিছক মজা করেই এ কথা বলেছেন নায়িকা। আবার একটা অংশের প্রশ্ন, সত্যিই কি শুধু মজা করতে চেয়েছিলেন অনুষ্কা? না অনুষ্কা, না কর্ণ এ বিষয়ে আর কোনও মন্তব্য করেছেন। ফলে বিষয়টি নিয়ে রহস্য থেকেই যাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন