anushka sharma

দাদু-নাতনির ছবিতে মু্গ্ধ নেটাগরিকরা, বাবার ৬০তম জন্মদিনে শুভেচ্ছা অনু্ষ্কার

ভামিকার মুখ দেখার জন্য মরিয়া বিরাট কোহলী ও অনু্ষ্কা শর্মার অনুরাগীরা। কিন্তু বারে বারে যেন আভাস পেলেও নাগাল পাচ্ছেন না নেটাগরিকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ২০:২০
Share:

বিরুষ্কার সঙ্গে অনুষ্কার বাবা (বাঁ দিকে), দাদু-নাতনির ছবি (ডান দিকে)

৬০-এ পা বাবার। সেই উপলক্ষে লম্বা পোস্ট লিখলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সঙ্গে দিলেন একাধিক ছবি। সেই সব ছবির মাঝেই জ্বলজ্বল করছে অন্ধকারাচ্ছন্ন একটি ছবি। দাদুর কোলে ছোট্ট নাতনি, ভামিকা।

Advertisement

অনুষ্কার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয়কুমার শর্মা। বাবার জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তের ১০টি ছবি পোস্ট করেছেন অনুষ্কা। ভারতীয় সেনায় কর্মরত অবস্থার ছবি, স্ত্রী-র সঙ্গে, বিরুষ্কার বিয়েতে সকলের সঙ্গে—এ রকম বেশ কিছু ছবি দিলেন অনুষ্কা! তবে নেটাগরিকদের নজর কাড়ছে শেষ ছবিটি। মাটি পর্যন্ত ছুঁয়ে যাওয়া জানলার সামনে দাঁড়িয়ে রয়েছেন কর্নেল অজয়কুমার শর্মা। আলোর বিপরীতে দাঁড়ানো বলে মুখে আলো পড়ছে না। যাকে বলে ‘সিলুয়েট’ ছবি। আলো-ছায়ায় তৈরি হয়েছে একটি অবয়ব। দেখা যাচ্ছে, কর্নেলের কোলে ছোট্ট একটি শিশু। স্পষ্ট, সে ভামিকা।

পোস্টের ক্যাপশনে বাবাকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী। লিখলেন, ‘১৯৬১-র বিশেষ সংস্করণের ৬ বছর পূর্তি আজ। আমার বাবা। সততা, নিষ্ঠা, গ্রহিষ্ণু মনোভাবের জোর কী, বাবা-ই বুঝিয়েছেন আমাদের। সারা জীবন আমার পাশে দাঁড়িয়েছেন। শুভ ৬০তম জন্মদিন বাবা। ভালবাসি’।

Advertisement

১১ জানুয়ারি বিরুষ্কার কন্যা ভামিকার জন্ম। তার পর থেকে তার মুখ দেখার জন্য মরিয়া বিরাট কোহলী ও অনু্ষ্কা শর্মার অনুরাগীরা। কিন্তু বারে বারে যেন আভাস পেলেও নাগাল পাচ্ছেন না নেটাগরিকরা। সন্তানের মুখ দেখাতে রাজি নন নতুন বাবা-মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন