Anushka Shetty

প্রভাস নয়,এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গেই ঘর বাঁধছেন অনুষ্কা?

কে সেই ক্রিকেটার? মিডিয়ার চোখকে ফাঁকি দিয়ে তাঁকে কী ভাবে লুকিয়ে রাখছেন অনুষ্কা? উঠেছে প্রশ্ন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৯:০৯
Share:

— ফাইল চিত্র।

প্রভাসের সঙ্গে তাঁর প্রেমের মুচমুচে গুঞ্জন নিয়ে কিছু দিন আগে পর্যন্ত সরগরম ছিল বলিউড। তবে বিশেষ সূত্র থেকে জানা গিয়েছিল, সে কেমিস্ট্রিতে ভাটা পড়েছে সম্প্রতি। এখন নাকি দেবসেনা ওরফে বাহুবলীর অনুষ্কা শেট্টির মন মজেছে এক ভারতীয় ক্রিকেটারে। সর্বভারতীয় বেশ কিছু সংবাদপত্রে প্রকাশিত খবরে জানা গিয়েছে এমনটাই।

Advertisement

কে সেই ক্রিকেটার? মিডিয়ার চোখকে ফাঁকি দিয়ে তাঁকে কী ভাবে লুকিয়ে রাখছেন অনুষ্কা? উঠেছে প্রশ্ন। অনুষ্কাকেও এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি একেবারে চুপ। কথায় বলে নীরবতা সম্মতির লক্ষ্মণ। তবে কি চুপ থেকে গুঞ্জনকেই খানিক প্রশ্রয় দিচ্ছেন দেবসেনা?

আরও পড়ুন: ‘ওয়েটারও ওর থেকে ভাল দেখতে’, প্রাক্তন প্রসঙ্গে সানার মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement

এক দৈনিকের দাবি, অনুষ্কার প্রেমিক নাকি আদপে উত্তর ভারতীয়। এ দিকে তিনি মূলত দক্ষিণী অভিনেত্রী। তবে কি মিলতে চলেছে উত্তর-দক্ষিণ? আবারও মিলতে চলেছে বাইশ গজ আর গ্ল্যামার জগৎ? ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে ক্রমশই!

শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পটৌডী, বিরাট-অনুষ্কা, জাহির-সাগরিকাএবং হালফিলে হার্দিক-নাতাশার পর কি আরও এক বার ক্রিকেট-বলিউড জুটি পেতে চলেছেন নেটাগরিকরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন