Bollywood Gossip

খুশি কপূর অতীত, এ বার ‘অক্টোবর’ খ্যাত বনিতা সন্ধুর প্রেমে মজেছেন এপি ধিলোঁ?

বিশ্ববিখ্যাত পঞ্জাবি গায়ক তিনি। তাঁর সৌজন্যেই হলিউডও এখন পা মেলাচ্ছে পঞ্জাবি গানের তালে। কয়েক মাস আগেই কানাঘুষো ছিল, খুশি কপূরের সঙ্গে প্রেম করছেন এপি ধিলোঁ। সেই প্রেম কি ফুরলো?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৬:১৪
Share:

(বাঁ দিক থেকে) খুশি কপূর, এপি ধিলোঁ, বনিতা সন্ধু। ছবি: সংগৃহীত।

জন্মসূত্রে পঞ্জাবি তিনি। এখন কানাডাবাসী। পঞ্জাবি গান গাইলেও মাত্র ৩০ বছর বয়সেই নামযশ কামিয়েছেন হলিউডেও। বিশ্বখ্যাত পঞ্জাবি গায়ক তিনি, এপি ধিলোঁ। তাঁরই গানের তালে এখন বুঁদ বলিউড থেকে হলিউড। কয়েক মাস আগে কানাঘুষো শোনা যাচ্ছিল, বলিউডের নবাগতা অভিনেত্রী খুশি কপূরের সঙ্গে প্রেম করছেন তিনি। এমনকি, তাঁর এক গানের কথাতেও সেই আভাসই মিলেছিল। তবে সম্প্রতি নাকি সেই সমীকরণে বদল এসেছে। খবর, নতুন করে অন্য এক অভিনেত্রীর প্রেমে পড়েছেন পঞ্জাবি গায়ক।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় তাঁর ও এপি ধিলোঁর একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী বনিতা সন্ধু। সুজিত সরকারের ‘অক্টোবর’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন বনিতা। সুজিত সরকারেরই ‘সর্দার উধম সিংহ’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি ধিলোঁর সঙ্গে দেখা গিয়েছে বনিতাকে। সমাজমাধ্যমের পাতায় ধিলোঁকে চুম্বনের ভিডিয়ো নিজেই পোস্ট করেছেন বনিতা। ধিলোঁর পরের গান ‘উইথ ইউ’-এর জন্য বনিতার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। গত কয়েক দিন ধরেই সমাজমাধ্যমের পাতায় সেই গানের প্রচার করলেন গায়ক। তবে কি রিল জীবনের প্রেম গড়িয়েছে রিয়েল জীবনেও! সমাজমাধ্যমে বনিতার পোস্টের পর থেকে সেই জল্পনাই তুঙ্গে।

চলতি বছরেই মুক্তি পেয়েছে এপির গান ‘ট্রু স্টোরি’। সেই গানের কথায় শোনা গিয়েছিল খুশি কপূরের নাম। তার পরেই ধিলোঁর সঙ্গে খুশির প্রেমের কানাঘুষো শোনা যায়। বছর খানেক আগে এপির এক অনুষ্ঠানে দেখা গিয়েছিল খুশির দিদি ও বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকে। যদিও খুশি ও এপিকে কখনও এক ফ্রেমে ধরতে পারেননি চিত্রগ্রাহীরা। সম্প্রতি দিল্লিতে এক রেস্তরাঁয় পারফর্ম করেন এপি ধিলোঁ। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন