Entertainment News

জন্মদিনে প্রিয় মানুষের থেকে কী উপহার পেলেন অপরাজিতা?

পর পর ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপরাজিতা। আগামী ৮ মার্চ মুক্তি পাবে পৃথা চক্রবর্তী পরিচালিত ‘মুখার্জীদার বউ’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:০৮
Share:

অপরাজিতা আঢ্য।

ক্যালেন্ডারের হিসেব বলছে আজ শুক্রবার এক বছর বয়স বেড়ে গেল অভিনেত্রী অপরাজিতা আঢ্যের। কারণ আজ তিনি বার্থ ডে গার্ল। কিন্তু বয়স তো তাঁর কাছে নিতান্তই এক সংখ্যা মাত্র। মনের দিক থেকে সব সময়ই এভারগ্রিন থাকতে চান অপরাজিতা।

Advertisement

জন্মদিনে কোনও শুটিং রাখেননি অভিনেত্রী। বাড়িতেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। প্রিয়জনের কাছ থেকে কী উপহার পেলেন? ‘‘বর কানের দুল দিয়েছে। আগেই দিয়ে দিয়েছে। আজ মা আসবে বাড়িতে। তাই কোনও কাজ রাখিনি’’ শেয়ার করলেন অপরাজিতা।

পর পর ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপরাজিতা। আগামী ৮ মার্চ মুক্তি পাবে পৃথা চক্রবর্তী পরিচালিত ‘মুখার্জীদার বউ’। সে ছবিতে অপরাজিতার চরিত্রের নাম ‘পুতুল’। তিনি পুতুল বৌদি। ‘‘পুতুল বৌদির জীবনে যে কষ্ট আছে, সে যে একসময় খারাপ ছিল সেটা ছবিতে আস্তে আস্তে রিভিল হবে’’ বললেন অপরাজিতা।

Advertisement

আরও পড়ুন, ঝগড়া চরমে, কনীনিকার হাতে ভাত খেতে চাইলেন না শাশুড়ি!

এ ছাড়াও শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’র শুটিং শেষ করেছেন অপরাজিতা। ভাস্কর চৌধুরির ‘পয়লা বৈশাখ’-এ অভিনয় করবেন। হাতে রয়েছে পথিকৃত্ বসু এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবির কাজও।

দেখুন, বিনোদনের নানা কুইজ

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন