Entertainment News

সলমন ছাড়াই ভুটু ভাইজান ইউটিউবে ট্রেন্ডিং ছয়!

ইউ টিউবে ছ নম্বরে ট্রেন্ডিং হয়ে নামি দামি গায়কদের পেছনে ফেলে এগিয়ে চলেছে। গান শুনে থেমে থাকতে পারেননি অভিনেত্রী মানালি আর অপরাজিতা আঢ্য।  গানের ছন্দে নেচে উঠলেন তাঁরা।

Advertisement
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ১৫:১০
Share:

অপরাজিতা এবং মানালী।

এসে গেল ২০১৮-র পার্টির গান। প্রয়োজন নেই কোনও রিমিক্স বা হিন্দি গানের। পয়লা বৈশাখ থেকে দুগ্গা পুজো বাঙালি এ বার 'ভুটু ভাইজান' এর তালে তালে ডান্স ফ্লোর মাতাবে। জি সারেগামাপা-র শ্রেয়ানের কণ্ঠে এখন টলিউড মাতোয়ারা। অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে 'ভুটু ভাইজান' এখন সকলের জান হয়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ইউটিউবে ছ নম্বরে ট্রেন্ডিং হয়ে নামি দামি গায়কদের পেছনে ফেলে এগিয়ে চলেছে। গান শুনে থেমে থাকতে পারেননি অভিনেত্রী মানালি আর অপরাজিতা আঢ্য। গানের ছন্দে নেচে উঠলেন তাঁরা। গানের এমনই টান! ভুটুর জন্য পাঠিয়েছেন অজস্র হামি।

'আয় বৃষ্টি ঝেঁপে, রেন ডান্স হবে ক্ষেপে। তোকে ধান দেব মেপে ওই সলমন খানের স্টেপে' অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় এখন আট থেকে আশি এই গানে নেচে উঠছে। এ তো শুধু গানের ঝলোক! ১১মে নন্দিতা রায় আর শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'হামি' মুক্তির পর থাকবে আরও চমক। আপরারা প্রস্তুত তো?

Advertisement

আরও পড়ুন, ‘ভুটু ভাইজান’কে চেনেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন