Aparajita Auddy

অপরাজিতার কোলে কে এই শিশু? নেটদুনিয়া এই প্রশ্নেই তোলপাড়

এক ফুটফুটে শিশুর সঙ্গে নিজের ছবি দিয়ে এক্কেবারে চমকে দিয়েছেন সকলকে!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৯ ১৪:৫৪
Share:

এক ফুটফুটে শিশুর সঙ্গে অপরাজিতা। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে

হাতে মেহেন্দি। সাবেকি গয়না। চওড়া পাড়ের শাড়ি। লাল টিপ। দুর্গাপুজো আর অপরাজিতা আঢ্য যেন একে অন্যের পরিপূরক। ধুনুচি নাচের সঙ্গে তাল মিলিয়ে পুজোয় আনন্দ করেছেন। নেচেছেন মায়ের সঙ্গেও। তাঁকে দেখা গিয়েছে সুরুচি সংঘে। লক্ষ্মীপুজোর কথা মাথায় রেখে সাদা-লাল বেনারসী আর ব্লাউজ ছাড়া গা ভর্তি গয়নায় সাক্ষাৎ লক্ষ্মী সেজে ক্যাপশন দিয়েছেন,‘আসছে মা লক্ষ্মী’।

Advertisement

সদ্যই শেষ হয়েছে লক্ষ্মীপুজো। নিজে হাতে পুজোই শুধু নয়, লক্ষ্মীপুজোর দিন গান গেয়েছেন অপরাজিতা। সদা চনমনে এই অভিনেত্রী টেলিভিশন থেকে ছবির কাজ নিয়ে যারপরনাই ব্যস্ত। শোনা যাচ্ছে মুম্বই থেকে কাজ করে আসার পর সিনেমায় চরিত্র বাছাইয়ে তিনি আরও সতর্ক হয়েছেন।
পুজো ফুরিয়েছে বটে, কিন্তু তাঁর দিক থেকে চমক ফুরোয়নি। এত কাজের মধ্যে ইনস্টাগ্রামে তাঁর অগুণতি ফলোয়ারের জন্য এক ফুটফুটে শিশুর সঙ্গে নিজের ছবি দিয়ে এক্কেবারে চমকে দিয়েছেন সকলকে! লক্ষ্মীমন্ত এই মেয়ের নাম ডুগডুগি। তাই ছবির ক্যাপশনে লেখা, ‘ডুগডুগির প্রথম লক্ষ্মীপুজো’। ছবি আপলোডের সঙ্গে সঙ্গেই লাইকের বন্যা বয়ে যাচ্ছে। কেউ কেউ জানতে চাইছেন এই ডুগডুগি আসলে কে? নেটিজেনদের মধ্যে এ নিয়ে কৌতূহল তুঙ্গে।

লক্ষ্মীর সাজে অপরাজিতা

Advertisement

এবং এ প্রসঙ্গেই আনন্দবাজার ডিজিটালের কাছে মুখ খুললেন অপরাজিতা নিজেই। জানালেন ডুগডুগির আসল পরিচয়। এই ডুগডুগি আসলে অপরাজিতার গুরুদেবের এক শিষ্যার মেয়ে। ডুগডুগি নামটিও অপরাজিতারই দেওয়া! একরত্তির ভাল নাম জানেন? গায়ত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন