Arbaaz-Malaika

আরবাজ় সিদ্ধান্ত নিতে পারেন না, প্রাক্তন স্বামীকে খোঁচা মালাইকার! পাল্টা উত্তর দিলেন অভিনেতা

আরবাজ় নাকি সিদ্ধান্ত নিতে পারেন না। আর সেই স্বভাবটাই পেয়েছে ছেলে আরহানও, মত মালাইকার। পাল্টা কী বললেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৮:১৬
Share:

(বাঁ দিকে) আরবাজ় খান। মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ় খান ও মালাইকা আরোরার। আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। অন্য দিকে গত বছর ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন অভিনেতা। সুরাকে বিয়ে করার পর মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন তিনি। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। ছেলের কারণেই দেখাসাক্ষাৎ হয় তাঁদের। সম্প্রতি তাঁদের ছেলে আরহানের পডকাস্ট শোয়ে এসে মালাইকা আরবাজ় প্রসঙ্গে বলেন, তিনি একেবারেই নাকি সিদ্ধান্ত নিতে পারেন না। আর সেই স্বভাবটাই পেয়েছে ছেলে আরহানও।

Advertisement

আরহানের শো ‘ডাম্ব বিরিয়ানি’-তে অতিথি হয়ে আসেন মালাইকা। সেখানে বাবা-ছেলের মিল প্রসঙ্গে অভিনেত্রী জানান, দু’জনেই নাকি সিদ্ধান্ত নিতে পারেন না। পাশপাশি মালাইকা এ-ও জানান আরবাজ় এমন একজন মানুষ, যিনি স্বচ্ছতায় বিশ্বাস করেন। তবে মালাইকার এমন মন্তব্য প্রসঙ্গে আরবাজ় জানান, মালাইকার নিজস্ব মতামত রাখার অধিকার রয়েছে। শেষে অভিনেতা বলেন, ‘‘যার যা ইচ্ছে বলুক। সেটা তার ধারণা। আমি এ সব বিষয়ে নিজের মতামত দিতে চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন