Ileana D'Cruz Marriage

‘সঙ্গীর একটি মাত্র গুণ বলতে পারব না’, বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন ইলিয়ানা ডি’ক্রুজ়

“আমার সব থেকে খারাপ সময়টা দেখেছে ডোলান”, দাম্পত্য জীবনের নানা দিক তুলে ধরলেন বলি অভিনেত্রী

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৪:৫৫
Share:

ইলিয়ানা ডি’ক্রুজ় ও মাইকেল ডোলান। সংগৃহীত।

বিয়ের আগে অন্তঃসত্ত্বা ইলিয়ানা ডি’ক্রুজ়। ঘটনাটি শোরগোল ফেলে দিয়েছিল বলিপাড়ায়। গত বছর অগস্টে মা হওয়ার পরে সমাজমাধ্যমে ছবি দিলেও বৈবাহিক জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি অভিনেত্রী। প্রচারের আলো থেকে নিজের ব্যক্তিজীবনকে বরাবরই আড়ালে রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। তাই অভিনেত্রী কখন সম্পর্কে জড়ালেন কিংবা আদৌ বিয়ে করেছেন কি না, তা নিয়ে দীর্ঘ দিন ধন্দে ছিলেন অনুরাগীরা।

Advertisement

তবে এ বার যাবতীয় প্রশ্নের সোজাসুজি উত্তরে ইলিয়ানা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাইকেল ডোলানের সঙ্গে বিয়ের গুঞ্জনে সিলমোহর দিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তাঁর সব থেকে খারাপের সময়ে পাশে পেয়েছেন ডোলানকে। পাশাপাশি অভিনেত্রীর ভাল সময়েও ডোলান পাশে রয়েছেন। তিনি মনে করেন, তাঁর সঙ্গীর কোনও একটি ভাল দিক নিয়ে কথা বলা সম্ভব নয়। যখনই সঙ্গীর গুণ নিয়ে কথা বলেছেন, প্রত্যেক বারই পরের দিন সঙ্গীর মধ্যে কোনও না কোনও নতুন ভাল দিক আবিষ্কার করেছেন ইলিয়ানা।

বর্তমানে চুটিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। পুত্রসন্তানের মা হযেছেন তিনি। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। দীর্ঘ বিরতির পরে আবারও অভিনয়ও শুরু করেছেন। সম্প্রতি ‘দো অউর দো প্যার’ ছবিতে অভিনয় করছেন। যা এর মধ্যেই দর্শকের নজর কেড়েছে।

Advertisement

ইলিয়ানা জানিয়েছেন, যে কোনও পরিস্থিতিতে তাঁর পাশে থাকেন ডোলান। তাঁর একমাত্র ভালবাসাই তাঁর একনিষ্ঠ সমর্থক, অভিনেত্রীর কথার প্রতিটি ছত্রে তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন