Entertainment News

ডিভোর্সের পথে জর্জ ক্লুনি-আমাল আলামুদ্দিন?

২৭ সেপ্টেম্বর, ২০১৪। ৫৪ বছরের জর্জ ক্লুনি বিয়ে করেন ৩৬ বছরের আইনজীবী আমাল আলামুদ্দিনকে। সেই রয়্যাল ওয়েডিং ঘিরে সে সময় যথেষ্ট শোরগোল পরেছিল বিনোদন দুনিয়ায়। সেই বিয়েই নাকি এ বার ভাঙনের পথে। সূত্রের খবর, ৩০ কোটি ডলারের নাকি হতে চলেছে এই ডিভোর্স।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৬ ১৭:২০
Share:

তখন সুখের সময়।— ফাইল চিত্র।

২৭ সেপ্টেম্বর, ২০১৪। ৫৪ বছরের জর্জ ক্লুনি বিয়ে করেন ৩৬ বছরের আইনজীবী আমাল আলামুদ্দিনকে। সেই রয়্যাল ওয়েডিং ঘিরে সে সময় যথেষ্ট শোরগোল পরেছিল বিনোদন দুনিয়ায়। সেই বিয়েই নাকি এ বার ভাঙনের পথে। সূত্রের খবর, ৩০ কোটি ডলারের নাকি হতে চলেছে এই ডিভোর্স। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র বলছে, ‘‘দু’বছরের দাম্পত্যে আমাল সন্তান চেয়েছিলেন। কিন্তু জর্জ ক্লুনি তাতে রাজি হননি। আপাতত তাঁরা আলাদা আছেন। তাঁদের প্রথম দেখার পর অনেকেই ভেবেছিলেন তাঁরা পারফেক্ট ম্যাচ। কিন্তু এখন তাঁদের অনেক বন্ধুই বলছেন, ওঁরা যে কোনও দিন বিবাহবিচ্ছেদের ঘোষণা করতে পারেন।’’
বিচ্ছেদের আরও একটি কারণ শোনা যাচ্ছে সিনে মহলে। জর্জ নাকি যে খানে বড় হয়ে উঠেছিলেন সেই ব্রিটেনে সব কিছু ছেড়ে ফিরে যেতে চেয়েছিলেন। অন্যদিকে আমালের পছন্দ বিলাসবহুল জীবন। এ নিয়েও নাকি সংঘাত শুরু হয় তাঁদের মধ্যে। সব মিলিয়ে এই রয়্যাল কাপল যে কোনও দিনই বিবাহবিচ্ছেদের ঘোষণা করতে পারেন বলে মনে করছে হলিউডের একটা ব়ড় অংশ।

Advertisement

আরও পড়ুন, জর্জ ক্লুনির দাম্পত্য সমস্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন