মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়?

মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়? বলিউডে এখন কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। আপাতত লন্ডনে আদিত্য চোপড়ার সঙ্গে দু’সপ্তাহের ছুটিতে গিয়েছেন রানি। আর সেখানেই গর্ভাবস্থায় মহিলাদের যে ধরণের মাসাজের প্রয়োজন হয় তা করিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৫ ১২:৫৩
Share:

মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়? বলিউডে এখন কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

Advertisement

আপাতত লন্ডনে আদিত্য চোপড়ার সঙ্গে দু’সপ্তাহের ছুটিতে গিয়েছেন রানি। আর সেখানেই গর্ভাবস্থায় মহিলাদের যে ধরণের মাসাজের প্রয়োজন হয় তা করিয়েছেন তিনি। যে বিলাসবহুল হোটেলে তাঁরা রয়েছেন সেখানকার পার্লারেই রানিকে ওই ধরণের মাসাজ করাতে দেখা গিয়েছে। যতই চোপড়া দম্পতি এই খবর চেপে রাখতে চান না কেন, পাপারাত্জিদের চোখে ধুলো দিতে পারেননি তাঁরা।

আসলে রানি-আদিত্যর বিয়েও হয়েছিল চুপিসাড়ে। ২০১৪-এর নভেম্বরে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রানি। সকলের চোখের আড়ালে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে সুদূর ইতালিতে বিয়ে সেরেছিলেন তাঁরা। সংবাদ মাধ্যমকে এড়িয়ে যেতেই ওই ব্যবস্থা করেছিলেন বলিউডের এই প্রথম সারির রিয়েল লাইফ জুটি। তাই এ বারও রানির সন্তানসম্ভবা হওয়ার খবর যে এত তাড়াতাড়ি প্রকাশ্যে আসবে না তা আন্দাজ করাই যায়।

Advertisement

বিয়ের পর পরই রানি জানিয়েছিলেন, খুব তাড়াতাড়ি মা হওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। সে কথা মনে রেখেই বাড়ছে জল্পনা। দীর্ঘ বিরতির পর ‘মর্দানি’ দিয়ে কামব্যাক করলেও এখনও রানিকে পর্দায় সেইভাবে দেখা যাচ্ছে না। সব মিলিয়ে রানির মা হওয়া নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন