Vidyut Jammwal

Vidyut-Nandita: লন্ডনে গোপনে বিয়ে সারলেন বিদ্যুৎ-নন্দিতা? মুখে কুলুপ এঁটেছেন বন্ধুরা

ব্যাগ গুছিয়ে নন্দিতাকে নিয়ে লন্ডনে উড়ে গেলেন বিদ্যুৎ। সূত্রের খবর, গোপনে যুগল এ বার বিয়ের মঞ্চে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:২৬
Share:

বলিউড জুড়ে এখন বিয়ের মরশুম। চলতি বছরেই অনুরাগীদের দোলাচলে রেখে শেষমেশ সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘রণলিয়া’। তিন মাস পার না হতেই দম্পতি সন্তান সম্ভাবনার খবরে চমকে দিয়েছেন আমজনতাকে। এ বার গুঞ্জনে আর এক তারকা যুগল। মুম্বই সংবাদ সংস্থার খবর, বলিউডের অ্যাকশন নায়ক বিদ্যুৎ জামাল তাঁর প্রেমিকা নন্দিতা মহতানিকে নিয়ে উড়ে গেছেন লন্ডন। সেখানেই গাঁটছড়া বাঁধবেন গোপনে।

Advertisement

সূত্রের আরও খবর, ইতিমধ্যেই গোপনে প্রেম করার মতোই চুপিচুপি বিয়েটাও নাকি সেরে ফেলেছেন তাঁরা। গোপনীয়তা রক্ষা করতে বন্ধুরাও মুখ বন্ধ রেখেছেন। ওই সূত্রের মতে, আগামী ১৫ দিনের মধ্যেই বিদ্যুৎ ও নন্দিতা তাঁদের বিয়ের খবর ঘোষণা করবেন।

বহু দিন ধরেই বিদ্যুৎ-নন্দিতার সম্পর্ক নিয়ে কানাঘুষো বি-টাউনে। যদিও এই জুটি দীর্ঘ কাল ধরেই প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। গত বছর নন্দিতার সঙ্গে ছবি প্রকাশ করে তাঁদের সম্পর্কের সত্যতা স্বীকার করেন বিদ্যুৎ। নন্দিতাও সেই একই ছবি প্রকাশ করে নিজের মনের কথা জানিয়েছিলেন ‘হ্যাঁ’ লিখে । বিদ্যুৎকে আর অপেক্ষা করাতে চান না, সেই কথাও জানিয়েছিলেন।

Advertisement

এর পরেও ‘সনক’ ছবির প্রচারে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কিছু বলতে চাননি বিদ্যুৎ। এ বার কি বিয়ের খবর দেবেন? নাকি রহস্যেই রাখবেন তাঁর ব্যক্তিগত জীবনকে, অপেক্ষায় বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন