Entertainment News

‘সত্যকাম’-এর মুকুটে নতুন পালক…

সদ্য পপুলার ক্যাটেগরিতে সেরা ছবি নির্বাচিত হয়েছে ‘ব্যোমকেশ গোত্র’। অর্জুনের ঝুলিতে এসেছে সেরা সহ-অভিনেতার পুরস্কার।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ১৩:১৮
Share:

‘সত্যকাম’-এর লুকে অর্জুন।

অরিন্দম শীল: ‘‘দেখে নেবেন, ও কিন্তু নেক্সট জেনারেশন হিরো।’’ ‘ব্যোমকেশ গোত্র’ মুক্তি পাওয়ার সপ্তাহ দু’য়েক আগে এ কথা বলেছিলেন তিনি। ‘ও’ অর্থাত্ অর্জুন চক্রবর্তী।

Advertisement

‘ব্যোমকেশ গোত্র’-এ প্রথম অর্জুনকে কাস্ট করেছেন অরিন্দম। ছক ভাঙা চরিত্রে ভেবেছিলেন। তিনি যে ভুল করেননি তার প্রমাণ অর্জুন দিয়েছেন। মান রেখেছেন পরিচালকের। ‘ব্যোমকেশ গোত্র’-এ তাঁর অভিনীত চরিত্র ‘সত্যকাম’কে নিয়ে আলোচনা করেছেন দর্শক। বক্স অফিসের রেজাল্টেও খুশি টিম। সেই খুশিই আরও কয়েক গুণ বাড়িয়ে দিল হায়দরাবাদের তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল।

সদ্য পপুলার ক্যাটেগরিতে সেরা ছবি নির্বাচিত হয়েছে ‘ব্যোমকেশ গোত্র’। অর্জুনের ঝুলিতে এসেছে সেরা সহ-অভিনেতার পুরস্কার।

Advertisement

আরও পড়ুন, সুখবর দিলেন সুদীপ্তা…

হায়দরাবাদের তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন অর্জুন। কিন্তু রবিবার সকালে তিনি কলকাতা চলে আসেন। পুরস্কার ঘোষণা হয় রবিবার রাতে। ফলে নিজে হাতে পুরস্কার নেওয়া হয়নি। কিন্তু ‘ব্যোমকেশ গোত্র’র জন্য প্রথম কোনও পুরস্কার পেয়ে খুশি তিনি।

অর্জুন বললেন, “গোটা টিম ভাল কাজ করেছে, সে জন্য আমাকে দেখতে ভাল লেগেছে। তাই পুরস্কার গোটা টিমের। আর এমন একটা জায়গা যেখানে বাঙালিরা বাংলা ছবি দেখার তেমন সুযোগ পান না, তাও দেখেছেন। তাঁদের ভাল লেগেছে। এটাই ভাল লাগছে।”

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন