কেরিয়ার নিয়ে চিন্তা করি না, বললেন অর্জুন

ধারাবাহিক এবং ছবির শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে আনন্দ প্লাস-এর সঙ্গে কথা বললেন অর্জুন চক্রবর্তী। উঠে এল তাঁর নতুন জীবনের কথাওধারাবাহিক এবং ছবির শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে আনন্দ প্লাস-এর সঙ্গে কথা বললেন অর্জুন চক্রবর্তী। উঠে এল তাঁর নতুন জীবনের কথাও

Advertisement

অন্তরা মজুমদার

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৮ ০০:৫১
Share:

অর্জুন চক্রবর্তী

প্র: নতুন গাড়ি কিনলেন। লং ড্রাইভে গেলেন কোথাও?

Advertisement

উ: গাড়ি চড়ার সময় কই? অনেক দিন ধরেই শখ ছিল ওই মডেলটা কেনার। সৃজারও (স্ত্রী) খুব পছন্দের মডেল। তাই কিনে ফেললাম!

Advertisement

প্র: সদ্য বাবা হলেন। কেমন লাগছে নতুন ভূমিকা?

উ: আমার চেয়ে অনেক বেশি দায়িত্ব পালন করছে সৃজা। ও যে মাদারহুডকে এত নিপুণ ভাবে সামলে নেবে, আমি ভাবতেও পারিনি! কাজের জন্য আমি বেশির ভাগ সময়টা বাড়িতে থাকতে পারি না। খারাপ লাগে। কাজে যেতে ইচ্ছে করে না।

প্র: টিভির শেডিউলের সঙ্গে মানিয়ে নিতে পারছেন?

উ: ধারাবাহিকের কাজ করলে আর অন্য কিছু করার সময় থাকে! ‘জামাইরাজা’ করতে করতে অন্য কোনও সিরিয়াল করার কথা তাই ভাবছি না। ভবিষ্যতেও করব কি না, জানি না।

প্র: ‘রংবেরঙের কড়ি’ বা ‘গুপ্তধনের সন্ধানে’ বেশ অন্য রকম গল্প নিয়ে তৈরি। চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রে আপনি কি এগুলো দেখেন?

উ: গল্পটা ইন্টারেস্টিং হলেই আমার চলে যায়। আর ভাল লাগতে হবে পরিচালককে। অন্য কিছু নিয়ে বেশি ভাবি না। অনেকেই আছেন, যাঁরা অনেক ভেবেচিন্তে এক-একটা প্রজেক্ট করেন। আমি আসলে কেরিয়ার নিয়ে অত ভাবি না। যা ভাল লাগে, তা-ই করি।

প্র: একা নায়ক হিসেবে কোনও ছবিতে কাজ করতে ইচ্ছে করে না?

উ: সে ভাবে কোনও চাহিদা নেই আমার। তা ছাড়া আমার ইচ্ছের উপর এগুলো নির্ভরও করছে না।

প্র: এর পর আর কী কাজ করছেন?

উ: বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’-এ কাজ করছি। আর অঞ্জন দত্তের ‘ফাইনালি ভালোবাসা’... যেখানে আমার ট্র্যাকে অরিন্দম শীল আর রাইমা সেনেরও থাকার কথা।

প্র: ‘ক্রিসক্রস’-এ আপনি মিমির বিপরীতে। ওঁর সঙ্গে ‘গানের ওপারে’ নিয়ে আড্ডা হল?

উ: পুরনো দিনের কথা কিছু হল। তবে আড্ডা দেওয়ার সময় সে ভাবে পাইনি আমরা।

প্র: আপনার স্বপ্নের পরিচালক বা চরিত্র নিয়ে একটু বলবেন?

উ: অনেক পরিচালকই আছেন, যাঁদের সঙ্গে কাজ করতে চাই। তাঁদের মধ্যে কৌশিক গঙ্গোপাধ্যায় রয়েছেন। বাবা-দাদা সকলেই ওঁর সঙ্গে কাজ করেছেন। আমারটাই বাকি। আর চরিত্র বলতে জেমস বন্ডের মতো কিছু। অ্যাকশন থাকবে, ইন্টেলিজেন্স... জমজমাট ব্যাপার (হাসি)!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন