Malaika-Arjun Relationship

মালাইকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, এর মাঝেই এক প্রিয়জনকে হারিয়ে শোকাহত অর্জুন কপূর

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যখন নানা রকম কাঁটাছেঁড়া চলছে, সেই সময় নিজের আরেক সঙ্গীকে হারালেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৭
Share:

মালাইকা-অর্জুন। ছবি: সংগৃহীত।

কিছু দিন ধরেই প্রচারের আলোয় রয়েছেন অভিনেতা অর্জুন কপূর। নেপথ্যে, অভিনেতার সঙ্গে মালাইকা আরোরার সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জন। কখনও তাঁদের একসঙ্গে দেখা যায়, কখনও আবার সমাজমাধ্যমের পাতায় অন্য ছবি। সম্প্রতি কপূর পরিবারকে নাকি আনফলো করেছেন অভিনেত্রী। অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যখন নানা রকম কাঁটাছেঁড়া চলছে, সেই সময় নিজের এক সঙ্গীকে হারিয়ে ফেললেন অর্জুন। শান্তিতে ঘু্মোতে পারছেন না রাতে। সঙ্গীকে হারিয়ে বিষাদে ডুবেছেন বনি-পুত্র।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজের কুকুর ম্যাক্সিমাসের মৃত্যুর খবর দেন অর্জুন। বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়ে অভিনেতা লেখেন, ‘‘পৃথিবীর সেরা ছেলে... আমার ম্যাক্সিমাস… সাহসী ও দয়ালুর হৃদয়ের সবচেয়ে বড় উদাহরণ। আমি তোমাকে মিস করছি … আমাদের বাড়ি আর কখনও আগের মতো থাকবে না। আমি ভাবতেও পারছি না, তোমাকে আমার আর অংশুলার থেকে কেড়ে নেওয়া হয়েছে। জানি না, কী করে বাড়িতে থাকব, তোমার সঙ্গ ছাড়া। মৃত্যু এর আগেও বহু বার নিষ্ঠুরতা দেখিয়েছে আমার সঙ্গে। এ বারেও অন্য কিছু অনুভব করতে পারছি না। তোমার কাছে কৃতজ্ঞ আমাদের এত আনন্দ দেওয়ার জন্য। সব ভাল-খারাপ দিনের জন্য। আশা করব, উপর থেকে তুমি আমাদেরকে দেখবে। নিজের খেয়াল রেখো। শান্তিতে ঘুমিও। তোমার সঙ্গে অন্য পারে গিয়ে আবার দেখা হবে আদরের ম্যাক্সু…।" অভিনেতার এমন দুঃসময়ে তাঁকে সমবেদনা জানিয়েছেন তাঁর সতীর্থরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন