Urfi Javed

পোশাক পরে হাঁটতেই পারছেন না, লাফিয়ে লাফিয়ে উরফি জড়িয়ে ধরলেন অর্জুনকে!

পোশাকশিল্পীদের বানানো পোশাক দিব্যি অঙ্গে তুলে সে সব তারার হাটে দেখা যাচ্ছে ‘কিম্ভূত ফ্যাশনিস্তা’কে। তাবড় তারকাদের মাঝে উরফির উপস্থিতি চমক হয়ে দাঁড়াল সম্প্রতি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৬:৪৫
Share:

উরফির পাশে দাঁড়িয়ে অপ্রস্তুত হাসিতে লেন্সবন্দি হলেন অর্জুন। ছবি: সংগৃহীত।

শুক্রবার তারকাদের হাট বসেছিল মুম্বইতে। কোনও নতুন ছবির মুক্তি উপলক্ষে নয়, ফ্যাশন ডিজ়াইনার গৌরব গুপ্তর বিপণির উদ্বোধন হল সে দিন। এই প্রজন্মের তাবড় তারকারা উপস্থিত ছিলেন এই জমায়েতে। অর্জুন কপূর, পূজা হেগড়ে, প্রতীক বব্বর থেকে শুরু করে দেখা গেল মন্দিরা বেদীকেও। তবে চমকে দিল উরফি জাভেদের উপস্থিতি। পাপারাৎজ়ির সামনে নানা পোজ়ে ছবি তুললেন তিনি, তার পর অর্জুনের সঙ্গে ছবি তুললেন অনুষ্ঠানস্থলের বাইরে।

Advertisement

কালো স্যুট-প্যান্ট আর চশমা পরা অর্জুনকে দেখে ঝকঝকে হাসি বেরিয়ে পড়ল উরফির মুখে। ছবি: ইনস্টাগ্রাম।

অফ হোয়াইট কাঁচুলির সঙ্গে উরফির পরনে ছিল ঢেউ তোলা স্কার্ট। হিরের দ্যুতি তার সর্বাঙ্গে। তবে কোমরের সামনের দিক অনাবৃত। পিছন দিকে ঘের। খোলামেলা সেই পোশাক একবার হাঁটলেই ঘেঁটে যায়। ঠিক করতে করতেই কাহিল উরফি। তবে সামনে কালো স্যুট-প্যান্ট আর চশমা পরা অর্জুনকে দেখে ঝকঝকে হাসি বেরিয়ে পড়ল উরফির মুখে। হিলজুতোর নীচ থেকে পোশাক ছাড়িয়ে উরফি করমর্দন করলেন অর্জুনের সঙ্গে। আলোকচিত্রীরা সেই সুযোগ হাতছাড়া করতে চাইলেন না। তাঁদেরকে একসঙ্গে পোজ় দেওয়ার অনুরোধ জানাতেই উরফি গা ঘেঁষে দাঁড়িয়ে পড়লেন অর্জুনের। উচ্চতায় অনেকটাই খাটো তিনি। পাশে দাঁড়িয়ে অপ্রস্তুত হাসিতে লেন্সবন্দি হলেন অর্জুন।

পোশাকশিল্পী গৌরবের তৈরি করা পোশাক পরেই অনুষ্ঠানে এসেছিলেন তারকারা। অর্জুন এবং উরফি একসঙ্গে পোজ় দেওয়ার পর আলোকচিত্রীরা অবশ্য অর্জুনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। আলাদা করে ‘সোলো’ ছবির জন্য পোজ় দিতে বলেন। তখন অর্জুন আবার উরফির উদ্দেশে বলেন, “সোলো আগেই হয়ে গেল না?”

Advertisement

শুধু অর্জুন নয়, মন্দিরার সঙ্গেও ছবি তুলেছেন উরফি। সবার কাছে গিয়ে নিজের পরিচয় দিতেই ব্যস্ত ছিলেন মডেল-তারকা। তাঁর সঙ্গেও ভাব জমাতে আপত্তি করলেন না অভিনেতা-অভিনেত্রীরা।

গত বৃহস্পতিবার আবু জানি ও সন্দীপ খোসলার বিপণি উদ্বোধনেও এমনই নক্ষত্রের মেলা বসেছিল। রাধিকা মার্চেন্ট,জয়া ও শ্বেতা বচ্চন, নীতু কপূর প্রমুখ অনেকেই উপস্থিত ছিলেন। সেখানেও আকর্ষণের কেন্দ্রে ছিলেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন