arjun kapoor

Arjun Kapoor-Janhvi Kapoor: তোমার অনেক জন্মদিনেই থাকিনি, সৎ বোন জাহ্নবীর কাছে স্বীকারোক্তি অর্জুনের

মাকে ছেড়ে তাঁর বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, তা মেনে নিতে পারেননি অর্জুন। ফলে সহজ হয়ে উঠতে পারেননি বনির দ্বিতীয় পক্ষের দুই সন্তানের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৮:১০
Share:

দূরত্ব মিটেছে অর্জুন এবং জাহ্নবীর।

স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে ভালবাসেন। কোনও কিছু নিয়েই রাখঢাক নেই বিশেষ। বোন জাহ্নবী কপূরের জন্মদিনে আরও একবার সে কথাই বুঝিয়ে দিলেন অর্জুন কপূর।

Advertisement

বোনকে ঠিক কতটা ভালবাসেন, বিশেষ দিনে চিরাচরিত পন্থায় লোক দেখিয়ে সেই খতিয়ান মোটেই দেননি বনি-পুত্র। বরং জাহ্নবীর উদ্দেশে তাঁর অকপট স্বীকারোক্তি, ‘জানি তোমার বেশ কিছু জন্মদিনে পাশে ছিলাম না। কিন্তু এখন সারা জীবনের মতো তুমি আমার সঙ্গে আটকা পড়ে গিয়েছ।’ ‘ভালবাসি’ না বলেও নিজের মতো করে বোনের জন্য ভালবাসা ব্যক্ত করলেন অর্জুন। আর এ সবের সাক্ষী থাকল ইনস্টাগ্রামে তাঁর এক কোটিরও বেশি অনুগামী। কারণ সেখানেই জাহ্নবীর সঙ্গে একটি ছবি দিয়ে নিজের কথা লিখেছেন তিনি।

বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান অর্জুন এবং অংশুলা। মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। মাকে ছেড়ে তাঁর বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, তা ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি অর্জুন। ফলে কখনই সহজ হয়ে উঠতে পারেননি বনির দ্বিতীয় পক্ষের দুই সন্তান জাহ্নবী এবং খুশি কপূরের সঙ্গে। তবে শ্রীদেবীর মৃত্যুর পর সেই দূরত্ব মুছেছে। দায়িত্বশীল দাদার ভূমিকা পালন করে দুই বোনের পাশে দাঁড়িয়েছেন অর্জুন। তাই অতীতে তাঁদের বিশেষ দিন এড়িয়ে গেলেও, বর্তমানের ছবি সম্পূর্ণ আলাদা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন