arjun kapoor

Arjun Kapoor: রক্তের সম্পর্ক থাকলেই পরিবার হয় না, কাকে খোঁচা দিয়ে এই উপলব্ধি অর্জুনের?

অর্জুনের পোস্ট তাঁর ব্যক্তিজীবন নিয়ে অনুরাগীমহলে জল্পনা উস্কে দিয়েছে। দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে নিজের পরিবারকে নিয়ে কথা বলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ১৮:০৮
Share:

পরিবার নিয়ে উপলব্ধি অর্জুনের।

রক্তের সম্পর্ক থাকলেই পরিবার হয় না— নিজের এই উপলব্ধির কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অর্জুন কপূর। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘পরিবার তারাই, যারা তোমাকে তাদের জীবনে চায়। তুমি যেমন, তারা তোমাকে সে ভাবেই গ্রহণ করবে। যারা তোমার মুখে হাসি ফোটাতে সব কিছু করতে পারে, তারাই পরিবার। তোমাকে তারা নিঃস্বার্থ ভাবে ভালবাসবে।’

Advertisement

অর্জুনের এই পোস্ট ফের তাঁর ব্যক্তিজীবন নিয়ে অনুরাগীমহলে জল্পনা উস্কে দিয়েছে। দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে নিজের পরিবারকে নিয়ে কথা বলেন ‘ইশকজাদে’-র নায়ক। দুই সৎ বোন জাহ্নবী কপূর এবং খুশি কপূরের প্রসঙ্গে তিনি বলেন, “আমরা একসঙ্গে থাকি না। তাই রোজ কী কী ঘটল, সে বিষয়ে নিয়মিত কথা বলা হয়ে ওঠে না। আমরা এক ছাদের নীচে থাকা একটি সুখী পরিবার এবং একে অপরকে সব কথা বলি— এমন ধারণা তৈরি করতে ভাল লাগে না।” অর্জুনের এই মন্তব্যের পরে অনেকেই ধরে নিয়েছেন, বনির দুই কন্যার সঙ্গে তাঁর সমীকরণ এখনও খানিক জটিল।

অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরি।

আরও পড়ুন:

বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান অর্জুন এবং অংশুলা। মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। মাকে ছেড়ে তাঁর বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, তা ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি অর্জুন। তাই বনির দ্বিতীয় পক্ষের দুই সন্তান জাহ্নবী এবং খুশির থেকে দূরত্ব বজায় রাখতেন। তবে শ্রীদেবীর মৃত্যুর পর দুই সৎ বোনের পাশে দাঁড়ান অর্জুন। কিন্তু এখনও দু’জনের সঙ্গে পুরোপুরি সহজ হয়ে উঠতে পারেননি তিনি। নতুন করে পরিবারের সংজ্ঞা জানিয়ে কি তাঁদের মধ্যের সেই অদৃশ্য দূরত্বের কথাই বোঝাতে চাইলেন অভিনেতা? জল্পনা অনুরাগী মহলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন