sonam kapoor

সেই ছোট্ট বোনটি মা! কর্ণের সেটে সোনমকে দেখে এখনও ঘোর কাটছে না অর্জুনের, কপূরপুত্র লিখলেন...

ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম। আহুজাদের পাশাপাশি স্বাভাবিক ভাবেই খুশির জোয়ার কপূরদের ঘরেও। তবে সোনমের মা হওয়ার সপ্তাহ দুয়েক পরেও বোনের নতুন পরিচয় নিয়ে ঘোরে রয়েছেন অর্জুন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৮
Share:

সোনম কপূরের মাতৃত্ব নিয়ে আজও বিহ্বল অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

পিঠোপিঠি তুতো ভাই-বোন। দু’জনের মধ্যে বয়সের ফারাক মোটে ১৫ দিনের। একসঙ্গে বেড়ে ওঠা। খুনসুটি করা। সেই ছোট্ট সোনম এখন এক সন্তানের মা! যেন বিশ্বাসই হচ্ছে না অর্জুনের। রবিবার সোনম কপূরকে নিয়ে ইনস্টাগ্রামে সে কথাই লিখেছেন অর্জুন কপূর।

Advertisement

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর সেটে সোনম এবং অর্জুন দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। ওই পর্বের শ্যুটিংয়ের ফাঁকে সেটে সোনমের সঙ্গে তাঁর একটি ছবি প্রকাশ্যে এনেছেন অর্জুন। কালো লং গাউন পরিহিতা সোনম সে সময় অন্তঃসত্ত্বা। আসন্ন মাতৃত্বের তৃপ্তি স্পষ্ট ধরা দিয়েছে চোখেমুখে। আর তাঁর পাশের চেয়ারে বসে সোনমের স্ফীতোদরের দিকে তাকিয়ে দৃশ্যতই খানিকটা বিহ্বল অর্জুন।

Advertisement

ইনস্টাগ্রামে দু’জনের এ ছবিই রবিবার শেয়ার করেছেন অর্জুন। সঙ্গে সোনমকে ট্যাগ করে লিখেছেন, ‘এই দেখুন, কে বেড়ে উঠেছে আর এখন মা হয়েছেন!!!’ এই লাইনে তিনটি বিস্ময়বোধক চিহ্ন জুড়়ে দিয়ে বোনকে নিয়ে নিজের মনের অবস্থা বুঝিয়ে দিয়েছেন অর্জুন। সঙ্গে আরও লিখেছেন, ‘ওএমজি (ওহ্‌ মাই গড) এটা তুমি, সোনম কপূর!’ পাশে জুড়ে দিয়েছেন একটি টুকটুকে লাল হৃদয়ের ইমোজি।

চলতি বছরের গোড়ায় সন্তান সম্ভাবনার কথা জানিয়েছিলেন অনিল কপূরের কন্যা। সদ্য মা-ও হয়েছেন তিনি। আনন্দ আহুজা আর সোনম কপূরের ঘরে এসেছে নতুন সদস্য— সিম্বা। ২০ অগস্ট লন্ডনের হাসপাতালে ওই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম। আহুজাদের পাশাপাশি স্বাভাবিক ভাবেই খুশির জোয়ার কপূরদের ঘরেও। তবে সোনমের মা হওয়ার সপ্তাহ দুয়েক পরেও বোনের নতুন পরিচয় নিয়ে ঘোরে রয়েছেন অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন