Vijay Deverakonda

বক্স অফিসে ব্যর্থ, ‘লাইগার’-এর নির্মাতাদের নাকি ছ’কোটি ফেরাচ্ছেন বিজয় দেবেরাকোন্ডা

১০০ কোটির বেশি বাজেটে ‘লাইগার’ ছবিটি তৈরি করা হয়েছিল। দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার এটাই ছিল বলিউডে প্রথম কাজ। কিন্তু ছবিটি বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৫
Share:

বলিউডের প্রথম ছবির ব্যর্থতায় হতাশ বিজয় দেবেরাকোন্ডা। —ফাইল ছবি

‘লাইগার’-এর বক্স অফিস ব্যর্থতার জেরে নাকি প্রযোজকদের ৬ কোটির বেশি টাকা ফেরত দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। বলিউডের একটি সূত্র মারফত এই খবর জানা গিয়েছে। তবে কোনও পক্ষ এখনও এ বিষয়ে খোলাখুলি কিছু জানায়নি।

Advertisement

গত ২৫ অগস্ট বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ১০০ কোটির বেশি বাজেটে এই ছবি তৈরি হয়েছিল। দক্ষিণী সুপারস্টার বিজয়ের এটিই ছিল বলিউডে প্রথম কাজ। কিন্তু ছবিটি বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি। কার্যত মুখ থুবড়ে পড়েছে পরিচালক পুরী জগন্নাধের ‘লাইগার’।

সূত্রের খবর, বলিউডের প্রথম ছবির এই ব্যর্থতা নাড়া দিয়েছে বিজয়কে। তিনি তাঁর পারিশ্রমিকের মোটা অংশের টাকা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এই ছবির প্রযোজকদের মধ্যে ছিলেন, কর্ণ জোহর, পু্রী জগন্নাধ, চার্মি কউর এবং অপূর্ব মেহতা। তাঁরা সকলেই বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছেন। কঠিন সময়ে তাঁদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিজয়।

Advertisement

বলিউডে প্রথম ছবি নিয়ে প্রথম থেকেই উৎসাহী ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। ছবিটি মুক্তির আগে তার সাফল্য নিয়ে তিনি এক প্রকার নিশ্চিত ছিলেন। এমনকি যাঁরা ইদানীং বলিউডকে বয়কটের ডাক দিচ্ছেন, তাঁদের দিকেও কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন এই দক্ষিণী তারকা। তার পরেও ‘লাইগার’-এ লক্ষ্মীলাভ হয়নি। সেই হতাশা থেকেই বিজয় টাকা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন