Arjun Rampal

২০২০ সালের কাছে কৃতজ্ঞ, কেন বললেন অর্জুন রামপাল

অর্জুন জানিয়েছেন বেশ কয়েকটি ঘটনা তাঁকে নতুনভাবে ভাবতে শিখিয়েছে। আর এই নতুন শেখার জন্য ২০২০ সালের কাছে কৃতজ্ঞ তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ২২:৫০
Share:

ছবি: সংগৃহীত।

আশপাশে থাকা দু’মুখো মানুষগুলোকে চিনতে শিখেছেন অর্জুন রামপাল। শিখেছেন কারা আসল বন্ধু আর করা বন্ধু বেশে আসলে ভণ্ড। কারা ভুয়ো আবেগের বন্যা বইয়ে দিয়েছেন এতদিন। আর কারা আসল দরদী।

Advertisement

নতুন বছরের প্রথম দিনে সোশ্যাল মিডিয়ায় এইসব অনুভূতির কথাই ভাগ করে নিয়েছেন অর্জুন রামপাল। লিখেছেন, গত একটা বছরে তিনি যা যা শিখেছেন, তা অনেক বছরের শেখাকে এক ধাক্কায় বদলে দিল।

অর্জুন জানিয়েছেন বেশ কয়েকটি ঘটনা তাঁকে নতুনভাবে ভাবতে শিখিয়েছে। আর এই নতুন শেখার জন্য ২০২০ সালের কাছে কৃতজ্ঞ তিনি।

Advertisement

২০২০ সালের শেষদিকে বলিউড মাদক যোগ মামলায় জড়িয়ে পড়েন অর্জুন রামপাল। তাঁর বাড়ি থেকে তদন্তকারী এনসিবি বাজেয়াপ্ত করে মোবাইল, ট্যাব, ল্যাপটপ কম্পিউটার-সহ একাধিক গ্য়াজেট। এমনকি, বেশ কিছু ওষুধও। ওই সমস্ত ওষুধ চিকিৎসকের প্রেসক্রিপশন মেনে কেনা হয়েছে জানিয়ে অর্জুন উপযুক্ত তথ্য প্রমাণ পেশ করলেও পরে তদন্তকারী এনসিবি তা নিয়ে প্রশ্ন তোলে। অর্জুন ভুয়ো প্রেসক্রিপশন দেখিয়েছেন বলেও অভিযোগ জানায় এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় অর্জুনের সঙ্গিনী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদিসকেও। গ্রেফতার হয় গ্যাব্রিয়েলার ভাই।

আরও পড়ুন: নতুন বছরকে কী ভাবে স্বাগত জানাব জানি না! ইরফানকে খোলা চিঠি সুতপার

অর্জুনের বক্তব্যে ওই সময় ইন্ডাস্ট্রির তথাকথিত বন্ধুদের পাশে না পাওয়ার ইঙ্গিত স্পষ্ট। তবে সরাসরি এ ব্যাপারে কিছু বলেননি তিনি।শুধু লিখেছেন, ‘শেষ বছরটায় অনেকগুলো অনুভূতির মুখোমুখি হয়েছি। ভয়, উদ্বেগ, কেলেঙ্কারি, কলঙ্ক, ভণ্ডামি, মিথ্যে, সত্য, বোধশক্তি, অনুভূতি, ভাবনার নতুন দিকে আলোকপাত, পরিচ্ছন্নতা, বিভিন্ন চরিত্র সম্পর্কে জ্ঞান...’ এমনই আরও অনেক অনুভূতির তালিকা দিয়েছেন রামপাল। তার পর লিখেছেন, ‘এই সব অনুভবের অধিকাংশই আমার নিজের হয়েছে। যখন আমি প্রত্যেককে আলাদা আলাদা করে দেখেছি, লক্ষ্য করেছি এবং অবাক হয়েছি যখন এই এক একটা আবেগ তারা আমাকে ফেরৎ দিয়েছে’। প্রত্যেকটি ঘটনা তাঁর ভাবনা চিন্তার পরিচ্ছন্নতা বাড়িয়েছে বলে জানিয়েছেন অর্জুন।

আরও পড়ুন: নতুন বছরে কী রেজলিউশন নিলেন কৃতী?

উল্লেখ্য, হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের ভাল বন্ধু অর্জুন রামপাল ও তাঁর প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া। মেহেরের সঙ্গে তার বিচ্ছেদের সময় অর্জুন ও সুসানের সম্পর্ক নিয়ে জলঘোলাও হয়। পরে সুজান স্পষ্ট জানিয়ে দেন অর্জুন আর মেহের দু’জনই তাঁর খুব ভাল বন্ধু। এর মধ্যে অন্য কোনও বিষয় নিয়ে অযথা বিতর্ক বাধানো উচিত নয়। শাহরুখ ও গৌরী খানের বন্ধু মহলেও দীর্ঘদিন ছিলেন অর্জুন রামপাল। কিন্তু, রা ওয়ানের শ্যুটিং চলাকালীন শাহরুখ-গৌরীর সঙ্গেও সম্পর্কের অবনতি হয় দু’জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন