Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

নতুন বছরকে কী ভাবে স্বাগত জানাব জানি না! ইরফানকে খোলা চিঠি সুতপার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জানুয়ারি ২০২১ ২০:০৯
ইরফানের জন্য মন খারাপ সুতপার।

ইরফানের জন্য মন খারাপ সুতপার।

ইরফান-হীন নতুন বছর মেনে নিতে পারছেন না স্ত্রী সুতপা শিকদার। ২০২০-র শেষদিনে ভালবাসার মানুষকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখলেন ফেসবুক পেজে। লিখলেন, ‘২০২০ সালকে খারাপ বলাটা কঠিন কারণ তখন তুমি সঙ্গে ছিলে। এর আগের বছর এই দিনে তুমি আমার পাশে ছিলে, বাগান করছিলে, পাখিদের বাসা বানাচ্ছিলে। কী করে আমি ২০২০ কে বিদায় জানাব! ইরফান, আমি জানিনা নতুন বছরকে কী ভাবে স্বাগত জানাব’!

শুধু সুতপাই নয়, ইরফানের জন্য মন খারাপ ছেলে বাবিলেরও। বাবার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখলেন, ‘তোমাকে ছেড়ে নতুন বছরে পা রাখছি, তবু তোমার ভালবাসা সঙ্গে রয়েছে। জনতাকে নতুন বছরের শুভেচ্ছা’। একটি ছবিতে দেখা যাচ্ছে ইরফান এবং বাবিল পাশাপাশি শুয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছেন, অন্যটিতে দেখা যাচ্ছে একটি বেঞ্চে বসে একে অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত বাবা-ছেলে।

বাবাকে হারিয়ে মা সুতপাই এখন তাঁর একমাত্র অবলম্বন। নতুন বছরের শুরুটা তাই মাকে নিয়েই করলেন বাবিল। মায়ের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন ২০২১-এ মা-ই তাঁকে পথ দেখাবেন।

Advertisement

আরও পড়ুন: নতুন বছরে কী রেজলিউশন নিলেন কৃতী?

খাতায় কলমে ইরফানের শেষ ছবি ‘দ্য সং অব স্করপিয়নস’ মুক্তি পাবে নতুন বছরে। শেষ বারের মতো নতুন করে বড় পর্দায় দেখা যাবে তাঁকে। তাই সিনেমাপ্রেমীরা এখন তাকিয়ে রয়েছেন ২০২১-এর দিকে। ভুলতে চাওয়ার বছর কাটিয়ে নতুন করে তাঁদের প্রিয় অভিনেতাকে আরও এক বার দেখার জন্য।

আরও পড়ুন: ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে কাজল, মুক্তি পাচ্ছে ‘ত্রিভঙ্গ’

আরও পড়ুন

Advertisement