Arshi Khan

আরশি খানের সবটাই মিথ্যে, দাবি আর এক মডেল-অভিনেত্রীর

‘বিগ বস, সিজন ১১’-য় নিজের দুর্ব্যবহার এবং শো-এর অন্য প্রতিযোগীদের কুরুচিকর ভাষায় আক্রমণের জন্য বার বার বিতর্কে জড়িয়েছেন আরশি খান। এ বার আরশি-বিতর্কে ঘি ঢাললেন ভোপালের মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৭ ১৭:০৫
Share:

‘বিগ বস, সিজন ১১’-য় আরশি খান।

বয়স থেকে শিক্ষাগত যোগ্যতা, নিজের সম্পর্কে প্রায় সব কিছুই মিথ্যা বলেছেন বিগ বস-এর প্রতিযোগী আরশি খান। অন্তত এমনটাই দাবি করেছেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট।

Advertisement

‘বিগ বস, সিজন ১১’-য় নিজের দুর্ব্যবহার এবং শো-এর অন্য প্রতিযোগীদের কুরুচিকর ভাষায় আক্রমণের জন্য বার বার বিতর্কে জড়িয়েছেন আরশি খান। এ বার আরশি-বিতর্কে ঘি ঢাললেন ভোপালের মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট। গহনার দাবি, নিজের বয়স অন্তত পাঁচ বছর কমিয়েছেন আরশি। শুধু তাই নয়, নিজের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কেও মিথ্যে বলেছেন তিনি। বছর পঞ্চাশের এক ব্যক্তির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কের বিষয়টিও ডাঁহা মিথ্যে। ঠিক যেমন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্কের দাবিটি একেবারেই ভিত্তিহীন।

আরও পড়ুন:
হিতেন-গৌরীর সম্পর্কে ভাঙন?

Advertisement

বিগ বসের এই প্রতিযোগী এক জন তান্ত্রিক!

এক সাক্ষাত্কারে গহনা বেশ জোরের সঙ্গেই বলেন, “যৌন সম্পর্ক তো দূর, আফ্রিদির সঙ্গে ওর কখনও দেখাও হয়নি। ওঁদের দু’জনের কখনও ফোনে কথা হয়েছে কি না সন্দেহ।” আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে গহনা বলেন, “ওঁর নামে জাতীয় পতাকা অবমাননা-সহ অন্তত দশটা মামলা ঝুলে রয়েছে।” ২০১৬-র অক্টোবরে দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পুণের একটি চারতারা হোটেলের ঘর থেকে আরশি খানকে গ্রেফতার করে পুণে সিটি ক্রাইম ব্র্যাঞ্চ। যদিও আরশি নিজেকে নির্দোষ বলে দাবি করেন। আরশির বিরুদ্ধে আনা গহনা বশিষ্টের একরাশ অভিযোগকে কেন্দ্র করে ফের উত্তাল মুম্বইয়ের গ্ল্যামার দুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন