দৈত সত্বার দ্বন্দ্ব নিয়ে শর্ট ফিল্ম 'জিষ্ণু'

একাধারে ছোট ছবির দর্শক যেমন বাড়ছে, পাশাপাশি বাড়ছে দর্শকের চাহিদা। তাই শর্ট ফিল্ম বা ছোটো ছবির নির্মাতারাও সর্বদাই চেষ্টা করেন নতুন কিছু দর্শকের সামনে নিয়ে আসতে।

Advertisement
শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯ ০৫:১০
Share:

বর্তমানে কম সম​য়ে বিনোদনের আকর্ষণীয় উপাদান হিসাবে শর্ট ফিল্ম একটি বিশেষ জায়গা করে নিয়েছে। একাধারে ছোট ছবির দর্শক যেমন বাড়ছে, পাশাপাশি বাড়ছে দর্শকের চাহিদা। তাই শর্ট ফিল্ম বা ছোটো ছবির নির্মাতারাও সর্বদাই চেষ্টা করেন নতুন কিছু দর্শকের সামনে নিয়ে আসতে। এরকমই একটি প্রয়াস রূপন মল্লিক পরিচালিত শর্ট ফিল্ম 'জিষ্ণু'। মূলত দৈত সত্বার দ্বন্দ্ব নিয়ে পরিচালকের এই ছবি। বাংলা শর্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভিএফএক্স ব্যবহার করে ছবি খুবই কম তৈরি হ​য়। এই ছবির প্রায় ৪০% জুড়ে র​য়েছে ভিসুয়াল এফেক্ট। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুরেন্দ্রনাথ কলেজের সাংবাদিকতা বিভাগের প্রফেসর অংশুমিত্রা মুস্তাফিকে। ছবিটির একটি গান 'মেঘ রোদ্দুর' সারা ফেলে দিয়েছে ইতিমধ্যেই। গানটি ইউটিউব সহ আরও কয়েকটি প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। গানটি গেয়েছেন দিপিকা সাহা এবং সায়ন্তন চক্রবর্তী। সঙ্গীত পরিচালনা করেছেন সুমন দে। ছবিটি খুব শিঘ্রই ইউটিউবে মুক্তি পেতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন