অরবিন্দ কেজরীবাল দেখে এলেন সোনমের ‘নীরজা’

মুক্তির আগেই বেশ সোরগোল ফেলে দিয়েছে সোনম কপূর অভিনীত ছবি ‘নীরজা’। পরিচালক রাম মাধবনীর এই ছবিটি মুক্তির আগেই পাকিস্তানে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। যখন এই ছবিটি নিয়ে দেশ জুড়ে তুমুল আলোচনার ঝড় বইছে তখন সেই টানে ছবিটির স্পেশাল স্ক্রিনিং দেখে এলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। শুধু তিনি একা নন, দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া এবং আম আদমি পার্টির নেতা কুমার বিশ্বাসও একই সঙ্গে দেখে এলেন ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:১৮
Share:

‘নীরজা’র স্পেশাল স্ক্রিনিং দেখে এলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।

মুক্তির আগেই বেশ সোরগোল ফেলে দিয়েছে সোনম কপূর অভিনীত ছবি ‘নীরজা’। পরিচালক রাম মাধবনীর এই ছবিটি মুক্তির আগেই পাকিস্তানে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। যখন এই ছবিটি নিয়ে দেশ জুড়ে তুমুল আলোচনার ঝড় বইছে তখন সেই টানে ছবিটির স্পেশাল স্ক্রিনিং দেখে এলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। শুধু তিনি একা নন, দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া এবং আম আদমি পার্টির নেতা কুমার বিশ্বাসও একই সঙ্গে দেখে এলেন ছবিটি। বলিউডের একটি সূত্রের দাবি, ‘নীরজা’ চিত্রনাট্যে উঠে আসা তিরিশ বছর আগের বিমান ছিনতাইয়ের সত্যি ঘটনার টানেই নাকি ছবিটি দেখতে ছুটে গিয়েছেন কেজরীবাল।
করাচি বিমানবন্দরে ১৯৮৬ সালে প্যান অ্যাম ফ্লাইট ৭৩ ছিনতাই করে জঙ্গিরা। মুম্বই থেকে নিউইয়র্কগামী ওই বিমানে যাত্রীদের বাঁচানোর চেষ্টা করতে গিয়ে নীরজা ভানোত নামে এক বিমানসেবিকা প্রাণ হারান জঙ্গিদের হাতে। ওই বিমানসেবিকার ভূমিকাতেই দেখা যাবে সোনম কপূরকে।

Advertisement

আরও পড়ুন...
বাস্তবের নীরজা, জ্বলন্ত গাড়ির মধ্যে থেকে বন্ধুকে বাঁচিয়েছিলেন ছোট্ট সোনম

Advertisement

পাকিস্তানে নিষিদ্ধ সোনমের ‘নীরজা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন