ফের আরিয়ান-নভ্যার পার্টির ছবি ভাইরাল

যতই তাঁরা নিজেদের বন্ধু বলে দাবি করুন, তাঁদের প্রেম নিয়ে বলিউডি গুঞ্জন নতুন নয়। তাঁরা অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা এবং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সম্প্রতি গ্র্যাজুয়েট হয়েছেন এই দুই নিউ এজ সেলেব।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মে ২০১৬ ১৪:১৪
Share:

যতই তাঁরা নিজেদের বন্ধু বলে দাবি করুন, তাঁদের প্রেম নিয়ে বলিউডি গুঞ্জন নতুন নয়। তাঁরা অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা এবং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সম্প্রতি গ্র্যাজুয়েট হয়েছেন এই দুই নিউ এজ সেলেব। আর তার পরেই লন্ডনে একসঙ্গে পার্টি করতে দেখা গেল দু’জনকে। নভ্যা এবং আরিয়ানের সেই পার্টির ছবি এখন ওয়েব ওয়ার্ল্ডে ভাইরাল! আফটার রেজাল্ট দু‌’জনে ডিনার পার্টিতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

গত ২৫ মে কর্ণ জোহরের বার্থডে পার্টিতে লন্ডনে হাজির ছিলেন দু’জনেই। আর তার পরই এক ‘মিস্ট্রি গার্ল’-এর সঙ্গে দেখা যায় শাহরুখ পুত্রকে। জল্পনা হয়, তবে কি ওই রহস্যময়ীর সঙ্গে সম্পর্কে জড়ালেন আরিয়ান? সেই জল্পনাতেই ফের জল ঢেলে দিল আরিয়ান-নভ্যার ডিনার পার্টির ছবি।

আরও পড়ুন, আরিয়ান নন, অন্য কারও প্রেমে পড়লেন নভ্যা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন