Aryan Khan

নয়া রূপে ওটিটিতে আগমন শাহরুখ-পুত্র আরিয়ানের, বছর শেষেই শুরু হবে শ্যুটিং

চিত্রনাট্যকার হিসাবে হাতেখড়ি হবে শাহরুখ-পুত্র আরিয়ানের। ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ের চিত্রনাট্য লিখছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১২:১৭
Share:

চিত্রনাট্যকার হিসাবে কাজ করতে চলেছেন আরিয়ান খান। —ফাইল চিত্র

বলিপাড়ার গুঞ্জনই তবে সত্যি হল। ‘কিং খান’-এর পুত্র আরিয়ান খুব তাড়াতাড়ি বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। তবে, বাবার মতো অভিনয়ে নয়, চিত্রনাট্যকার হিসাবে হাতেখড়ি হবে তাঁর। ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ের চিত্রনাট্য লিখছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে সহ-চিত্রনাট্যকার হিসাবে হাত মিলিয়েছেন বিলাল সিদিক্কি। নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘বার্ড অফ ব্লাড’-এর সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের শেষেই এই ওয়েব সিরিজ়ের শ্যুটিং শুরু হবে।

এর আগে মুম্বইয়ের একটি স্টুডিয়োর সেটে পরীক্ষামূলক শ্যুটিং করেছিলেন আরিয়ান । ইতিমধ্যেই এই ওয়েব সিরিজ়ের জন্য বহু অভিনেতার অডিশন নেওয়া হয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে, প্রীত কামানিকে এই সিরিজ়ে অভিনয় করতে দেখা যেতে পারে। এর আগে ‘জার্সি’ ছবিতে কাজ করেছিলেন প্রীত।

Advertisement

এই প্রসঙ্গে শাহরুখ এক সাক্ষাৎকারে জানান, আরিয়ান গত চার বছর ধরে লেখালেখি, পরিচালনা-সহ অন্যান্য কাজ শিখেছেন। সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়ে পড়াশোনার জন্য বড় ডিগ্রিও আরিয়ানের ঝুলিতে রয়েছে বলে জানিয়েছেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন