Aryan Khan Debuts As A Director

ক্যামেরার সামনে শাহরুখ, পিছনে জুনিয়র খান! বাদশাকে নিয়েই পরিচালনায় হাতেখড়ি আরিয়ানের?

অভিনেতা হিসাবে নয়, পরিচালক হিসাবে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে চান তিনি। বাবা শাহরুখের হাত ধরেই সেই পথে পা বাড়ালেন আরিয়ান খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:০৫
Share:

ক্যামেরার সামনে নয়, ক্যামেরার নেপথ্যে থেকেই পথচলা শুরু হল জুনিয়র খানের। ছবি: সংগৃহীত।

বলিউডের বাদশার সন্তান তিনি। ছোটবেলা থেকে প্রচারের আলোর মধ্যেই বেড়ে উঠেছেন। ক্যামেরার ঝলকানি তাঁর নিত্যসঙ্গী। বড় হয়ে বাবার জুতোতেই পা গলাবেন কি না, তা নিয়ে জল্পনা বহু দিনের। অবশেষে মিলল উত্তর। বিনোদনের জগতে পা রাখলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তবে, ক্যামেরার সামনে নয়, ক্যামেরার নেপথ্যে থেকেই পথচলা শুরু হল জুনিয়র খানের। পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করলেন আরিয়ান। সমাজমাধ্যমে ছেলের ছবি পোস্ট করলেন গর্বিত বাবা। সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন আরিয়ানের বোন সুহানাও।

Advertisement

অভিনয়ের থেকে পরিচালনাই তাঁকে বেশি টানে। এ কথা আগেই জানিয়েছিলেন শাহরুখ-পুত্র। নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করার কথাও সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন আরিয়ান। তবে তার আগে নিজের ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড লঞ্চ করলেন তিনি। সেই ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ডি’ইয়াভল এক্স’। সদ্য মুক্তি পেয়েছে তার টিজ়ার। সেই টিজ়ারে এক ঝলক দেখা গেল শাহরুখ খানকে। ছেলের ব্র্যান্ড লঞ্চ করলে তার মুখ যে শাহরুখই হবেন, তা কিছুটা প্রত্যাশিত। তবে সবাইকে চমকে দিয়ে শাহরুখ জানালেন, ‘ডি’ইয়াভল এক্স’-এর প্রথম বিজ্ঞাপন পরিচালনাও করেছেন আরিয়ান নিজেই। শুধু তা-ই নয়, নিজের প্রথম কাজে বলিউডের বাদশাকে ‘অ্যাকশন’ বলার সুযোগ পেয়েছেন তিনি। শুটিং সেট থেকে আরিয়ানের ছবিও পোস্ট করলেন বলিউডের বাদশা। মনিটরের সামনে একদৃষ্টে তাকিয়ে জুনিয়র খান। মন দিয়ে শট পরীক্ষা করছেন তিনি। ‘ডি’ইয়াভল এক্স’-এর তরফে পোস্ট করা হয়েছে শাহরুখের একটি ছবিও। আলো-আঁধারি মেশানো সেটে দাঁড়িয়ে রয়েছেন বাদশা। আরিয়ানের ব্র্যান্ডের মুখ শাহরুখ হলেও, একটি পোস্টারে দেখা গিয়েছে তাঁকেও। এক ঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে তাঁর ব্র্যান্ডেরই পোশাক পরে ক্যামেরার সামনে পোজ় দিয়েছেন আরিয়ান। ক্যামেরার পিছনে ও সামনে যে সমান সাবলীল তিনি, তা স্পষ্ট ওই ছবি থেকেই।

গত বছর শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা। শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। তার আগেই তাঁদের নতুন উপহার দিলেন আরিয়ান। এ বার তাঁর ব্র্যান্ডের বিজ্ঞাপন মুক্তি পাওয়ার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন