Aryan Khan

বাবা শাহরুখ নয়, সলমনের পদাঙ্ক অনুসরণ করছেন আরিয়ান, দেখে মুগ্ধ নেটমাধ্যম

অম্বানীদের অনুষ্ঠানে আরিয়ানকে দেখেই অনেকের ধারণা তাঁর মধ্যে শাহরুখের প্রভাব যেমন রয়েছে কিছু ক্ষেত্রে আরিয়ানের মিল রয়েছে সলমনের সঙ্গেও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২১:০৪
Share:

যে ক্ষেত্রে শাহরুখের ছেলে সলমনের মতো। ছবি: সংগৃহীত।

মাদক কাণ্ডে নাম জড়িয়ে আচমকাই প্রচারের আলোয় চলে আসেন আরিয়ান খান। খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ পুত্রের। তবে আজকাল বেশির ভাগ সময় পরিবারের সঙ্গেই দেখা যাচ্ছে আরিয়ানকে। হয় মা, নয়তো বোন সারাক্ষণ আগলে রয়েছেন তাঁকে। আরিয়ানের এমন ব্যবহার মন জিতেছে নেটাগরিকদের। সকলেই বলেছেন বাবার মতোই হয়েছে ছেলে। তবে অম্বানীদের অনুষ্ঠানে আরিয়ানকে দেখেই অনেকের ধারণা হয়েছে শাহরুখের প্রভাব যেমন রয়েছে কিছু ক্ষেত্রে আরিয়ানের মিল রয়েছে সলমনের সঙ্গেও। হঠাৎ আরিয়ানকে নিয়ে এমন ধারণার নেপথ্যে রয়েছে কোন কারণ?

Advertisement

অম্বানীদের অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিল গোটা বলিউড। সপরিবারে আসেন শাহরুখ। তবে ছেলে মেয়ে স্ত্রীর সঙ্গে নন আলাদা আসেন। মা গৌরী খান ও বোন সুহানা খানকে নিয়ে লাল গালিচায় প্রবেশ করেন আরিয়ান। তখনই বোনকে এবং অন্যান্য আগত অতিথিদের সঙ্গে যে ভাবে হাতের তফাৎ রেখে দাঁড়িয়েছিলেন, তাতেই সলমনের সঙ্গে এই মিল খুঁজে পেয়েছেন নেটাগরিকরা। কারণ বিভিন্ন সময় সলমন তাঁর সহ অভিনেত্রীদের সঙ্গে তফাৎ রেখে পোজ দিয়েছেন। আরিয়ানের এই ব্যবহারে ‘সুপুরুষ’-এর তকমা দিয়েছেন নেটাগরিকরা।২০২৩ সালেই নাকি বলিউডে অভিষেক হতে চলেছে আরিয়ানের। তবে নায়ক নন, পরিচালকের আসনই পছন্দ খান পরিবারের শেহজ়াদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন