Aryan Khan

Aryan Khan-Arbaaz Marchant: আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়, তাই অত যোগাযোগও নেই, আফশোস আরবাজ-পিতার

আরবাজের বাবা আসলামের কথায়, ‘‘ছেলে যে এই বিপদের সময়ে বন্ধুর পাশে দাঁড়িয়েছে, তাতেই আমার ভাল লাগছে।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ২০:৪৭
Share:

শাহরুখ এবং আরিয়ান। ডান পাশে আরবাজ মার্চেন্ট

আরিয়ান খানের সঙ্গে ২২ দিন ধরে আর্থার রোড জেলে আটক তাঁর বন্ধু আরবাজ শেঠ মার্চেন্ট। ২৩ বছরের তারকা-সন্তানের মতো তাঁর জামিনের আবেদনও খারিজ হয়ে গিয়েছে বার বার।

Advertisement

প্রথম থেকেই নিজের ছেলেকে নির্দোষ বলে দাবি করছেন আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে আফশোস করে বললেন, ‘‘অনেক আগেই জামিন পাওয়া উচিত ছিল ওদের। কিন্তু আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়। আমরা খুবই সাধারণ মানুষ। অত যোগাযোগও নেই আমাদের কাছে। আরিয়ানের তবু আশা রয়েছে।’’ আসলামের মতে, তাঁর ছেলে আরবাজের কপালটাই খারাপ। তাই ভুল সময়ে ভুল জায়গায় ছিলেন তিনি। তবে একইসঙ্গে ছেলেকে নিয়ে তিনি গর্বিত বলেও জানিয়েছেন আসলাম। তাঁর কথায়, ‘‘ছেলে যে এই বিপদের সময়ে বন্ধুর পাশে দাঁড়িয়েছে, তাতেই আমার ভাল লাগছে।’’

শাহরুখ-তনয় আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছিলেন আরবাজ। তাঁর জুতোয় মাদক পাওয়া গিয়েছিল বলে দাবি করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরবাজের মোবাইলে কথোপকথন ঘেঁটে শ্রেয়স নায়ার নামে এক ব্যক্তির নাম উঠে এসেছিল। এনসিবি আধিকারিকদের সন্দেহ, আরবাজ মাদক সংগ্রহ করতেন শ্রেয়সের কাছ থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন