Aryan Khan

Aryan Khan: মাদক-কাণ্ডের বিভীষিকা কাটিয়ে চনমনে আরিয়ান ফের নাইটক্লাবে

স্বাভাবিক জীবনে ফিরছেন শাহরুখ-পুত্র। মাদক-কাণ্ডে বেকসুর ছাড়া পাওয়ার পর এই প্রথম তাঁকে দেখা গেল নাইটক্লাবে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১০:১৬
Share:

মধ্যরাতের পার্টিতে শাহরুখ-পুত্র

দিন কয়েক আগে খান পরিবারের অন্ধকার অধ্যায় শেষ হয়েছে। মাদক-কাণ্ডে নির্দোষ প্রমাণিত হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। আদালতের নির্দেশে তিনি ব্যক্তিস্বাধীনতা, অধিকার ফিরে পাচ্ছেন একে একে। তার মধ্যেই সোমবার আরিয়ানকে দেখা গেল মধ্যরাতের এক পার্টিতে।

Advertisement

কালো টি শার্ট, কালো মাস্ক পরিহিত শাহরুখ-পুত্র খুব যে উচ্ছ্বাস নিয়ে ধরা দিলেন, এমনটা নয়। বরং তাঁকে শান্ত ভাবে মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিতে দেখা গিয়েছে। নিমেষে গ্লাসটা শেষ করে রেখে দিলেন। মুম্বইয়ের এক নাইটক্লাবে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন অনুরাগীরা। এত দিন পর তারকা-পুত্রকে বেরোতে দেখে খবর চাউর হয়ে যায় দ্রুত।

গত ১৩ জুলাই কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবির নির্দেশে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার প্রস্তুতি নিয়েছে আদালত। এর পর বিদেশ সফরে যেতেও আর কোনও বাধা থাকবে না শাহরুখ-তনয়ের।গত বছর ৩ অক্টোবর মুম্বইয়ে প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয়েছিল সবান্ধব আরিয়ানকে। মাদক পাচারচক্রে যুক্ত তিনি, এমনটাই ছিল অভিযোগ।

Advertisement

এক মাস জেলে থাকার পর জামিনে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। যদিও জনরোষের মুখে পড়ে খান পরিবারের গোটা সময়টা কেটেছে বিভীষিকার মতো। কর্ণ জোহরের চ্যাট শো-তে এসেও ভেঙে পড়েছিলেন মা গৌরী খান। শাহরুখ জানিয়েছিলেন ছেলের সঙ্গে রাত জাগছেন তিনিও।

সেই পরিস্থিতির অবসান হয় মাস দু’য়েক আগে। যখন শাহরুখ-পুত্রকে আদালতের নির্দেশে বেকসুর মুক্তি দেওয়া হয়। তার পর এই প্রথম তাঁকে আবার নিজের মতো সময় কাটাতে দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন