Aryan Khan

মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় শাহরুখ-পুত্র আরিয়ানের গাড়িতে কেন ঝাঁপিয়ে পড়লেন মহিলারা?

সম্প্রতি একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে। আরিয়ান খানের গাড়ি দেখেই প্রায় ঝাঁপিয়ে পড়েন একদল মহিলা, তার পর কী করলেন শাহরুখ-পুত্র?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৭:৩৬
Share:

আরিয়ানের গাড়িতে ঝাঁপিয়ে পড়লেন পথচলতি মহিলারা। ছবি: সংগৃহীত।

মাদককাণ্ডের ঝড়ঝাপটা পেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। অভিনেতা নয়, বলিউড পাবে পরিচালক আরিয়ানকে। তবে বলিউডে আত্মপ্রকাশের আগেই জনপ্রিয় হয়ে উঠেছেন শাহরুখ পুত্র। এমনিতেই খুব বেশি প্রকাশ্যে আসতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না তিনি। তবু বিভিন্ন ফিল্মি পার্টি কিংবা বলিউডের অনুষ্ঠানে মা-বাবার সঙ্গে হাজিরা দিতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার দেখা গিয়েছে বাবা শাহরুখের সঙ্গে বিমানবন্দরে। তবে আরিয়ানের জনপ্রিয়তা যে দিন বাড়ছে, তার প্রমাণ সম্প্রতি মিলল মুম্বইয়ের রাস্তায়।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যাচ্ছে, সিগন্যালে দাঁড়িয়ে আরিয়ানের গাড়ি। কালো কাচে ঢাকা। আরিয়ানকে কালো কাচের মধ্যে থেকেই চিনতে পেরে প্রায় ঝাঁপিয়ে পড়েন একদল মহিলা। সম্ভবত পথবাসী মহিলাদের এমন অভিব্যক্তিতে ঘাবড়ে না গিয়ে গোটা ব্যাপার ঠান্ডা মাথায় সামালে নেন তিনি। কাচ নামিয়ে তাঁদের কথা শোনেন। অন্য অনেক খ্যাতনামীদের মতো মুখ ফিরিয়ে চলে যাননি আরিয়ান। বরং অনেক বেশি মানবিক তিনি। আরিয়ানের এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই প্রশংসা নেটপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন