KL Rahul-Athiya Shetty Wedding

রাহুল-আথিয়ার বিয়ে হল, সাংবাদিকদের মিষ্টি খাইয়ে কী বললেন সুনীল?

আপাতত ছোট করেই বিয়ের অনুষ্ঠান। চারহাত এক হল রাহুল-আথিয়ার। কেমন হল অনুষ্ঠান? জানাচ্ছেন সুনীল নিজেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share:

সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। ছবি: সংগৃহীত।

অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। ২৩ জানুয়ারি, শুভ লগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। বিয়ের অনুষ্ঠান হল একেবারে ঘরোয়া পরিমণ্ডলে। সোমবার বিকেলে সুনীল আর তাঁর পুত্র অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করালেন বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

Advertisement

সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। বললেন, “অসাধারণ অনুষ্ঠান হল, কিন্তু ছোট করে। শুধুমাত্র পারিবারিক বৃত্তে।”

সুনীলের খান্ডালার খামারবাড়িতেই বিয়ের আয়োজন। বেশ কয়েক জন বলিউড তারকাকে বিয়ের আসরে প্রবেশ করতে দেখা গেল।

Advertisement

বিয়ের সানাই বাজছে শনিবার থেকেই। তবে গোপনীয়তা নিয়ে সতর্কতা থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেললেন আলোকচিত্রীরা। আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা— সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নীচে বিয়ের মণ্ডপ। তাই দেখে উৎফুল্ল অনুরাগীরা। যতটুকু ঝলক পাওয়া গিয়েছে, ঘুরিয়ে-ফিরিয়ে দেখেও যেন আশ মিটছে না।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে। সেই অনুষ্ঠান একই সঙ্গে আলো করবেন ক্রিকেট এবং অভিনয় জগতের তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন